আজ - রবিবার, ২৭শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৪শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (হেমন্তকাল), সময় - বিকাল ৪:১৯

ভ্যান চুরির অভিযোগে যুবক উলটো ঝুলিয়ে নির্যাত ।

চোর সন্দেহে যশোরের অভয়নগর উপজেলার চলিশিয়া ইউনিয়নের বাগদাহ গ্রামে মানসিক ভারসাম্যহীন যুবক ইউসুফ মল্লিককে (১৯) গাছে ঝুলিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভয়নগর থানায় মামলা হলে পুলিশ ঘটনার সাথে জড়িত আহমেদ আলীকে আটক করেছে। আর অন্যান্যরা পলাতক রয়েছে।

গত বৃহস্পতিবার বিকেলে ৩নম্বর চলিশিয়া ইউনিয়নের বাগদাহ বাজারে ইদ্রিস আলী খাঁ এর মুদি দোকানের সামনে এই ঘটনা ঘটে। মানসিক ভারসাম্যহীন ওই যুবক বাগদাহ গ্রামের শরিফ মল্লিকের ছেলে।

তাকে চোর সন্দেহে একই এলাকার মৃত মোকসেদ আলী বেগের ছেলে আহাম্মেদ আলী বেগ (৬০), নওয়াব আলী মুন্সির ছেলে সবুজ মুন্সি (৩২) ও একই এলাকার কালুখার ছেলে ইদ্রিস আলী খাসহ অজ্ঞাতনামা আরো দুই তিনজন মানসিক ভারসাম্যহীন যুবক ইউসুফ মল্লিককে মধ্যযুগীয় কায়দায় গাছের সাথে ঝুলিয়ে পিটিয়ে আহত করেন।

ছবিতে দেখা যায়, ইউসুফ মল্লিক গায়ে পা উপরে মাথা নিচে দিয়ে, গাছের দড়ি দিয়ে বেঁধে খালি গায়ে ঝুলিয়ে রাখা হয়েছে। পাশে একজন তাকে নির্যাতন করছে আর একজন বয়স্ক ব্যক্তি ও এক যুবক পাশে দাঁড়িয়ে আছে। তাকে ওইদিন বিকেলে গাছের সাথে ঝুলিয়ে বেদম মারপিট করা হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। তবে এ ঘটনায় অভয়নগর থানায় নিয়মিত মামলা হলে পুলিশ আহমেদ আলি বেগকে আটক করে।

এ বিষয়ে অভয়নগর থানার অফিসার ইনচার্জ মো: এমাদুল করিম বলেন,তাৎক্ষণিক ঘটনার সংবাদ শুনে এলাকাবাসীর সহায়তায় আহাম্মেদ আলী বেগ নামে একজনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হয়েছে। তিনি বলেন, ইউসুফ আলী মল্লিক শারীরিকভাবে সুস্থ আছেন।

আরো সংবাদ