আজ - শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - সন্ধ্যা ৬:১৫

অণ্ডকোষ চেপে ভাতিজাকে হত্য,চাচা চাচি আটক।

গতকাল সোমবার (৯ সেপ্টেম্বর) উপজেলার নারায়নপুর ইউনিয়নের হাজরাখানা পীর বলুহ দেওয়ানের দরগাহ মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, আজিজুর রহমানের একটি জমিকে কেন্দ্র করে রফিউদ্দিনের সঙ্গে বিরোধ ছিল। উভয়পক্ষের মামলায় জমিটিতে আদালত ১৪৪ ধারা জারি করেন। এ বিষয়কে কেন্দ্র করে সোমবার সকাল ৬টার দিকে রফিউদ্দিন, তার স্ত্রী সেলিনা বেগম ও তাদের ছেলে জাহিদুল ইসলাম আজিজুরের বাড়ির স্টিল গেইটে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করেন। এতে আজিজুর ও তার ভাইয়েরা বাড়ি থেকে বের হয়ে গ্রামের বলুহ পীরের দরগার সামনের মোড়ে আসলে উভয় পক্ষ কথাকাটাটি ও হাতাহাতিতে জড়ান। এ সময় আজিজুরকে তার চাচা রফিউদ্দিন ও তার ছেলে জাহিদুল মারপিট করতে থাকেন। এরই ফাঁকে রফির স্ত্রী সেলিনা আজিজুরের অণ্ডকোষ চেপে ধরলে তিনি জ্ঞান হারিয়ে পড়ে যান। স্থানীয়রা তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে মারা যান।

আজিজুর রহমানের মেজো ভাই আমিনুর রহমান হাসপাতালে সাংবাদিকদের বলেন, ‘আমাদের ক্রয়করা একটি জমি নিজের দাবি করে রফিউদ্দিন নানা রকম হয়রানি করে আসছিল। জমিতে আমাদের আবাদও রয়েছে। সোমবার সকালে ফজরের নামজ পড়ে প্রতিদিনের ন্যায় আমরা কয়েকজন মিলে হাটতে যাই। আমরা গ্রামের বলুহ দেওয়ান পীরের মাজারের নিকট পৌঁছালে সেখানে আগে থেকে অত পেতে থাকা হাজরাখানা গ্রামের রফিউদ্দিন, তার স্ত্রী সেলিনা বেগম, তাদের ছেলে জাহিদুল ইসলাম ও তাদের লোকজন আমাদের ওপর হামলা করেন। এ সময় তারা লোহার রড, বাঁশের লাঠি ইত্যাদি নিয়ে আমাদের এলোপাতাড়িভাবে মারপিট করতে থাকেন। আমরা কিছু বুঝে ওঠার আগেই রফিউদ্দিনের স্ত্রী সেলিনা বেগম আজিজুর রহমানের বিশেষ অঙ্গ (অণ্ডকোষ) চেপে ধরেন। এতে সে ঘটনাস্থলে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যান। স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক শাহিদুর রহমান ইমন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই তার মৃত্যু হয়েছে।

চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসাপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত রফিউদ্দিন ও তার স্ত্রী সেলিনা বেগমকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আরো সংবাদ