আজ - বুধবার, ১৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - রাত ৮:১৩

কিশোরী কে ধর্ষনের অভিযোগে আপন ৩ ভাই আটক।

ফকিরহাটে কিশোরী (১৪) ধর্ষণ মামলায় তিনভাইকে গ্রেফতার করেছে খুলনা র‌্যাব-৬ এর একটি দল। রোববার রাতে ঝিনাইদহের আত্মীয়ের বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। সোমবার দুপুর ১২টার দিকে গ্রেফতারকৃতদের ফকিরহাট মডেল থানা পুলিশের নিকট সোপর্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, ফকিরহাট উপজেলার বেতাগা গ্রামের সৌভাগ্য দাশের তিন ছেলের মধ্যে যমজ দুই ভাই গৌরাঙ্গ দাশ (৩৫) ও নিতানন্দ দাশ (৩৫) এবং বড় ছেলে তন্ময় দাশ (৩৮)।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল আলম জানান, ২৬ সেপ্টেম্বর সন্ধ্যায় আটক গৌরাঙ্গ দাশ ওই কিশোরীকে একটি কোমল পানীয় খেতে দেয়। ওই পানীয় পান করে কিশোরী গভীর ঘুমে অচেতন হয়ে পড়লে রাত সাড়ে ৯টার দিকে কিশোরীকে সুকৌশলে ঘরের জানালা দিয়ে পাশে একটি বাগানে নিয়ে ধর্ষণ করে।

পরিবারের লোকজন রাত সাড়ে ১০টার দিকে ওই কিশোরীকে ঘরে দেখতে না পেয়ে আশপাশের বাগানে খুঁজতে থাকে। এক পর্যায়ে একটি বাগানে গৌরঙ্গ দাশ ও কিশোরীকে দেখতে পান। পরিবারের লোকজনের উপস্থিতি টের পেয়ে সে দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনায় গত ২ অক্টোবর ভিকটিমের মা বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় একটি মামলা করেন। গ্রেফতারকৃতদের সোমবার দুপুরে বাগেরহাট আদালতে সোপর্দ করা হয়েছে।

আরো সংবাদ