আজ - শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - সকাল ১১:৪৪

গভীর রাতে যশোরে যুবক কে কুপিয়ে হত্যা।

যশোরের অভয়নগরে সন্ত্রাসীদের হামলায় একজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় উপজেলার ২নং ওয়ার্ড মশরহাটী গ্রামের ভৈরব ব্রিজের পাশে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, একদল সন্ত্রাসী রাতের আঁধারে মশরহাটী গ্রামে বসতবাড়িতে ঠুকে ৩ জনকে কুপিয়ে জখম করে। পরে স্বজনদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদের উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে যায়। সেখানে মতিয়ার বিশ্বাসকে (৪৫) চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত অবস্থায় অপর দুজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে। আহতরা হলেন একই গ্রামের আ. হালিম (৩৪) ও মনিরুল ইসলাম (৩৮)। তাদের অবস্থা আশঙ্কাজনক।

নিহত মতিয়ারের স্ত্রী মিম খাতুন জানান, হঠাৎ একদল সন্ত্রাসী আমাদের বাড়িতে প্রবেশ করে আমার স্বামী ও পাশের বাড়ির হালিম-মনিরুলকে ধারালো দা দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। মতিয়ার প্রাণ বাঁচাতে দৌড়ে পালাতে গেলে সন্ত্রাসীরা তাকে মাটিতে ফেলে দিয়ে কোপাতে থাকে। একপর্যায়ে নিস্তেজ হয়ে গেলে মৃত্যু নিশ্চিত করে তারা পালিয়ে যায়।

নিহতের বিষয়টি নিশ্চিত করে অভয়নগর থানার ওসি আকিকুল ইসলাম জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের আটক করতে অভিযান অব্যাহত রয়েছে।

আরো সংবাদ