আজ - শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (হেমন্তকাল), সময় - সন্ধ্যা ৬:২২

জুলাই মাস অব্যাহত থাকবে শাহারুল ইসলামের ত্রাণ বিতরণ।

যশোর প্রতিনিধি : সদর উপজেলার আরবপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বালিয়া ভেকুটিয়া কোলনী পাড়ায় ১০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেন যশোর সদর উপজেলার সাধারণ সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম।

ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম খাদ্য সহায়তা প্রদান কালে মাননীয় প্রধানমন্ত্রীর জন্য সকলের নিকট দোয়া চান এবং সকলের উদ্দেশ্যে বলেন
দূর্যোগের এই সময়ে আমাদের ইউনিয়নে মাননীয় প্রধানমন্ত্রী ৩ হাজারের বেশি শিক্ষার্থীকে শিক্ষা উপবৃত্তি প্রদান করেন।  বয়স্ক, প্রতিবন্ধী, বিধবা ভাতা হিসাবে ২৩০০ লোককে ৩০০০ / ৪৮০০ করে টাকা, গর্ভবতী ভাতা হিসাবে ১৫০ গর্ভবতী মহিলাকে ৭৫০০ টাকা, ১০০০ মানুষকে ২৫০০ করে ২৫ লক্ষ টাকা ও ৮ হাজারের বেশি ত্রান-সাহায্য দিয়েছেন।
জমি আছে ঘর নেই প্রকল্প- ২ আমাদের ইউনিয়ন ২৫ টি ঘর দিয়েছে। তিনি আরও বলেন এ পর্যন্ত ১৩ হাজার পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছি। জুলাই মাস ধরে দরিদ্র মানুষের মাঝে আমার এই খাদ্য সহায়তা চলমান থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন ২ নং ওয়ার্ড আ’লীগ সভাপতি ও ইউপি সদস্য রুবিনা পারভীন চায়না, সাধারণ সম্পাদক আব্দুর রহিম, ২ নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক জাহিদ মোল্ল্যা, সাবেক সভাপতি তোফাজ্জেল, আওয়ামীলীগ নেতা আবু ছালেহ, হবিবর, যুবলীগ সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, হাফিজ এবং ৩ নং ওয়ার্ড যুবলীগ সাধারণ সম্পাদক শাহজাহান সহ আরবপুর ইউনিয়ন যুবলীগ নেতা রবিউল ইসলাম মিন্টু, শুকুর আলী, আশরাফুল ইসলাম আশা সহ অন্যান্য নেতৃবন্দ।

উল্লেখ্য তিনি এসময় চ্যালেঞ্জ করে বলেন আমি ৪ বছর ৫ মাস চেয়ারম্যান হয়ে এই ইউনিয়নের জন্য প্রতিটি গ্রামে রাস্তার উন্নয়ন , শিক্ষার হার এবং চিকিৎসা ক্ষেত্রে স্বাস্থ্য সেবার মান বৃদ্ধি করেছি। এমন কি গ্রামের মা বোনদের জন্য নদীতে ৬ টি স্ন্যান ঘাট করেছি যা সম্পূর্ণ ব্যক্তি উদ্যোগে।

আরো সংবাদ