আজ - মঙ্গলবার, ২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:৫০

নড়াইলের মধুমতী নদী থেকে শিশুর লাশ উদ্ধার।

নড়াইলের লোহাগড়া উপজেলার মধুমতি নদীতে গোসলে নেমে নিখোঁজ শিশু রাবেয়ার (৫) লাশ নদীতে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) সকালে উপজেলার শিয়েরবর গ্রামের মধুমতি নদী থেকে ওই শিশুর লাশ উদ্ধার করা হয়। এর আগে সোমবার (৮ এপ্রিল) বেলা সাড়ে ৩টার দিকে নদীতে গোসলে নেমে রাবেয়া নিখোঁজ হয়।

লোহাগড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাঞ্চন কুমার রায় বিষয়টি নিশ্চিত করেছেন। রাবেয়া উপজেলার শালনগর ইউনিয়নের শিয়েরবর গ্রামের মো. হিরু মোল্যার মেয়ে। নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত সোমবার বেলা সাড়ে ৩টার দিকে স্থানীয় শিশুদের সঙ্গে নদীতে গোসল করতে যায় রাবেয়া। পরে সন্ধ্যা গড়িয়ে গেলেও রাবেয়া বাড়ি না ফেরায় পরিবারের লোকজন নদীর পাড়ে ও বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করে না পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে লোহাগড়া ফায়ার সার্ভিসের কর্মীরা ও ডুবুরি দল ঘটনাস্থলে যায়। কিন্তু সেদিন রাত হয়ে যাওয়াতে উদ্ধার অভিযান করতে পারেনি তারা। পরে আজ সকালে স্থানীয়রা রাবেয়ার লাশ নদীতে ভাঁসতে দেখে।

এরপর পরিবারের লোকজন স্থানীয়দের সহায়তায় তার লাশ উদ্ধার করে। লোহাগড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সোহাগুজ্জামান বলেন, গতকাল সন্ধ্যার দিকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছিলাম। তবে রাত হয়ে যাওয়ায় ডুবুরিরা উদ্ধার অভিযান করতে পারেনি। মঙ্গলবার উদ্ধার অভিযান হওয়ার কথা ছিল। কিন্তু সকালে ঘটনাস্থলেই তার লাশ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করেছেন বলে জানতে পেরেছি। ওসি কাঞ্চন কুমার রায় বলেন, নিখোঁজের একদিন পর শিশুটিকে মৃত অবস্থায় নদীতে পাওয়া গেছে। পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করছে ।

আরো সংবাদ