আজ - শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - রাত ৪:০৭

নড়াইলে বিএনপির দুই গ্রুপের মারামারি কুপিয়ে ২ ভাইকে হত্যা।

নড়াইলের লোহাগড়ায় মল্লিকপুর গ্রামে বিএনপি  দুগ্রুপের সংঘর্ষে  আপন ২ ভাই নিহত,অপর  ১ ভাই আহতসহ  ৫ বুধবার  সকাল সাড়ে ৯টায় উপজেলার চর মল্লিকপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতেরা হলেন, উপজেলার চর মল্লিকপুর গ্রামের মৃত ছামাদ শেখের দুই ছেলে মিরান শেখ (৪২) জিয়ারুল শেখ (৩৭) ও গুরুতর আহত আরেক ভাই ইরান শেখকে (৩৫)ঢাকায় রিফার্ড করা হয়েছে ।  স্থানীয়রা জানান, লোহাগড়া উপজেলা যুবদলের সভাপতি মাহামুদ খান ও জেলা বিএনপির বিএনপির সাংগঠনিক সম্পাদক ফেরদৌস রহমানের মধ্যে দীর্ঘদিন স্থানীয় আধিপত্য নিয়ে বিরোধ চলে আসছিল।

বুধবার মাহমুদ খানের অনুসারী লোকজন ফেরদৌস রহমানের লোকজনের ওপর হামলা চালালে দুগ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষের সময় কেয়কজন মারাত্বক আাহত হন।স্থানীয়রা এ সময় দ্রুত গুরুতর আহতদেরকে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মিরান শেখ ও জিয়া শেখ দুই ভাইকে মৃত ঘোষণা করেন। আহত আরেক ভাইকে ইরান শেখকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়েছে। নিহত ২ ভাই ও মারাত্বক ফেরদৌস আলমের লোক। 

নিহতদের স্বজনরা জানান, চর মল্লিকপুর গ্রামে সামাজিকভাবে দুটি দল রয়েছে। এক পক্ষের নেতৃত্ব দেন নড়াইল জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক ফেরদৌস রহমান এবং অন্য পক্ষের নেতৃত্ব দেন লোহাগড়া উপজেলা যুবদলের আহ্বায়ক খান মাহমুদ আলম। যারা নিহত হয়েছেন তারা ফেরদৌস রহমানের পক্ষের লোক। পুলিশ সুপার কাজী এহসান কবির বলেন, এ ঘটনার সঙ্গে যারা জড়িত তাদেরকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে। অপরাধী যেই হোক তাদের কোনো ধরনের ছাড় দেওয়া হবে না। তিনি বলেন, এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। কোনো ধরনের সহিংসতা যেন আর না হয় এ কারণে ওই গ্রামে সেনাবাহিনীসহ পুলিশের একাধিক টিম মোতায়েন রয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত