আজ - রবিবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - দুপুর ২:২৪

নিখোঁজের ৪ দিন পরে স্বর্ন ব্যবসায়ী সৌরভের লাশ উদ্ধার।

ফুলতলা থানার পুলিশ নিখোঁজের ৪ দিন পর ঘেরের পাড় থেকে স্বর্ণ ব্যবসায়ী এক যুবকের লাশ উদ্ধার করেছে। শনিবার দুপুরে উপজেলার বেনেপুকুর মধুরকুল এলাকায় তবিবুর রহমান শেখের ঘেরের পাড় থেকে সৌরভ সরকার (৩০) নামে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়। তিনি উপজেলার রাড়ীপাড়া গ্রামের স্বর্ণ ব্যবসায়ী ধীমান সরকারের ছেলে ও বেজেরডাঙ্গা বাজারের সৌরভ জুয়েলার্সের মালিক। তবে হত্যাকাণ্ডের সাথে জড়িত কাউকে পুলিশ আটক করতে পারেনি।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাত ৮টায় বেজেরডাঙ্গায় স্বর্ণের দোকান থেকে সবুজ নামে এক ভ্যান চালক সৌরভকে বেনেপুকর যাওয়ার কথা বলে। এ সময় দোকানে ভাইপো কৌশিক সরকারকে রেখে মোটরসাইকেলে বেনেপুকুর এলাকায় যান সৌরভ। পরে রাতে বাবা ধীমান সরকার ছেলের আসতে দেরি হওয়ায় কৌশিককে সাথে নিয়ে দোকান বন্ধ করে বাড়িতে চলে যান। রাত ১১টায় সৌরভকে ফোন দিলে আসতে দেরি হবে বলে জানান। পরবর্তীতে তার মোবাইল ফোন বন্ধ পেয়ে ওই রাতেই ফুলতলা থানায় তার পিতা ধীমান সরকার ছেলের নিখোঁজের বিষয়ে একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

শনিবার দুপুরে ফুলতলার বেনেপুকুর তবিবুর রহমান শেখ তার ঘেরের পাড়ে গেলে লাশের গন্ধ পেয়ে আশে পাশে খুঁজতে থাকেন। একপর্যায়ে পাড়ে পুঁতে রাখা লাশের হাত দেখতে পেয়ে ৯৯৯ নম্বরে ফোন দেন। পরবর্তীতে ফুলতলা থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডান হাত অর্ধ বিচ্ছিন্ন অবস্থায় লাশটি উদ্ধার করে।

পরে সৌরভের কাকা সুকুমার সরকার ঘটনাস্থলে গিয়ে জিন্সের প্যান্ট ও মাজায় বেল্ট এবং মুখে দাঁড়ি দেখে লাশটি শনাক্ত করেন। নিহত সৌরভ প্রায় দেড় বছর আগে বিয়ে করেন। তার স্ত্রী ৫ মাসের অন্তঃস্বত্তা। পুলিশ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত কোনো আলামত এবং সৌরভের মোটরসাইকেলটি উদ্ধার করতে পারেনি।

এ ব্যাপারে ফুলতলা থানার ওসি মোহাম্মদ হানিফ বলেন, পুলিশ বিকালে বেনেপুকুর একটি ঘেরের পাড় থেকে অর্ধ গলিত লাশ উদ্ধার করে থানায় নিয়ে এসে সুরতহাল রিপোর্ট তৈরি করে। কী কারণে সৌরভকে হত্যা করা হয়েছে তদন্ত ছাড়া বলা সম্ভব নয়।

আরো সংবাদ