আজ - বৃহস্পতিবার, ২৩শে মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ৯ই চৈত্র, ১৪২৯ বঙ্গাব্দ, ১লা রমজান, ১৪৪৪ হিজরি, (বসন্তকাল), সময় - রাত ১১:৪৫

পরীমনির সংসারে আ’গু’ন!

প্রেম করে বিয়ে করেছিল ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। কিন্তু এ বিয়ের সুখ বেশিদিন টিকবে কিনা তা নিয়ে প্রশ্ন তৈরি হয়েছে। পরীমনির ফেসবুকের একটি স্টাটাসে সে রকমই ধারণা করছেন নেটিজেনরা।

নভেম্বর) বুধবার রাত সোয়া ২টার দিকে পরীমনি তার ফেসবুক পেজে একটি লেখা পোস্ট করেছেন। যে লেখায় স্পষ্ট বোঝা যাচ্ছে- পরিচালক রায়হান রাফি, বিদ্যা সিনহা মিম আর নিজের স্বামী শরিফুল রাজের ওপর ক্ষোভ প্রকাশ করেছেন পরীমনি।

ওই পোস্টে পরীমনি রায়হান রাফিকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘সিনেমার সাথে সাথে দালালিটাও ভালো করেন দেখি।

বিদ্যা সিনহাকে উদ্দেশ্য করে পরীমনি লিখেন, ‘নিজের জামাইকে নিয়া সন্তুষ্ট থাকা উচিত ছিল।’

আর শরীফুল রাজকে নিয়ে লিখেছেন, ‘এটা এত দূর গড়াতে দেয়া উচিত হয়নি তোমার।’

পরীমনির এই পোস্টের মাধ্যমে চিত্রনায়িকা মিমের বিরুদ্ধে বিয়ে বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলেছেন নেটিজেনরা। একই সঙ্গে পরিচালক রায়হান রাফিকেও দালাল হিসেবে অভিহিত করা হয়।

এ অবস্থায় ‘মাথা গরম না করে সবাইকে ভুল সংশোধনের সুযোগ দিতে, পরীমনিকে পরামর্শ দিচ্ছেন কেউ কেউ।

শরীফুল রাজের সঙ্গে ২০২১ সালের ১৭ অক্টোবর ১০১ টাকা দেনমোহরে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন পরীমনি। এবছর ১০ আগস্ট ঢাকার এভারকেয়ার হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন তিনি।

উল্লেখ্য, শরীফুল রাজের আগে ২০২০ সালে কামরজ্জামান রনি, ২০১২ সালে সৌরভ কবির এবং ২০১০ সালে ইসমাইল হোসেনকে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা পরীমনি।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত