আজ - শনিবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - সকাল ১০:১৯

ফেসবুকে ছবি পোস্ট করায় আওয়ামীলীগ কর্মীকে মারপিটে মামলা।

ফেসবুকে পোস্ট করাকে কেন্দ্র করে যশোর শহরের মনিহার এলাকার রবিউল ইসলাম নামে এক ব্যবসায়ী মারপিটের ঘটনায় বিএনপির চার নেতাকর্মীর বিরুদ্ধে কোতয়ালি থানায় অভিযোগ দেয়া হয়েছে। রবিউল ইসলাম সিটি কলেজ পাড়ার হুমায়ুন কবিরের ছেলে।
যাদের বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে তারা হলেন, সিটি কলেজপাড়ার ১ নম্বর ওয়ার্ড বিএনপির প্রচার সম্পাদক পলু, যুগ্ম সম্পাদক রশিদ, সাংগঠনিক সম্পাদক লাভলু এবং ওয়ার্ড যুবদলের সাধারণ সম্পাদক সোহানুর রহমান জাহিদ ।
ব্যবসায়ী রবিউল ইসলাম অভিযোগ করেছেন, উল্লেখিতরা বিএনপি করলেও বিগত দিনে আওয়ামী লীগের অনুসারি ছিলেন। তারা বিভিন্ন সময় আওয়ামীলীগের নেতাকর্মীদের হাতে ফুলেল শুভেচ্ছা জানিয়েছিলেন। এই রকম বেশ কয়েকটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার হওয়ায় তিনি সেই পোস্ট শেয়ার করেন। এতে ক্ষিপ্ত হন তারা। তার জেরে রোববার বেলা ১২টার দিকে তার দোকানে গিয়ে চড় থপ্পড় মারে। তার কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। টাকা না দিলে নানা ক্ষতি করবে বলে হুমকি দেয়। আইনি আশ্রয় নেন।

আরো সংবাদ