আজ - মঙ্গলবার, ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:৫০

মনিরামপুর বিয়ের দাবিতে মেম্বারের বাড়িতে গৃহবধূর অবস্থান।

বিয়ের দাবিতে সাবেক ইউপি সদস্যের বাড়িতে সাইফুল ইসলামের বউ অবস্থান নিয়েছে। ঘটনাটি ঘটেছে আজ মনিরামপুরের শ্যামকুড় ইউনিয়নের ৭ নং ওয়ার্ড ( লাউড়ী) সাবেক মেম্বর মুজিবর রহমানের বাড়িতে।
একই গ্রামের সাইফুল ইসলামের স্ত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘদিন ধরে দৈহিক সম্পর্ক চালিয়ে আসছিল সাবেক এই মেম্বরের ছেলে ছাত্রলীগ নেতা দাবি করা রাসেল।

অবশেষে আজ সকালে ওই গৃহবধূ বিয়ের দাবিতে ওই বাড়িতে অবস্থান নিলে এলাকায় কৌতূহলের সৃষ্টি হয় এবং অসংখ্য নারী পুরুষ ওই বাড়িতে ভীড় করতে থাকে। এদিকে সম্মান বাঁচাতে সাবেক এই মেম্বর স্থানীয় প্রভাবশালীদের সহযোগিতার ওই গৃহবধূকে প্রান নাশের হুমকি ধামকি ও মারধর দিয়ে ওই বাড়ি থেকে সরানোর চেষ্টা করে এবং পুলিশের পক্ষ থেকে ওই গৃহবধূকে বলা হয়েছে লিখিত অভিযোগ দায়ের করতে বলে হয়েছে

স্থানীয়রা বলেছেন, এই নারীর ৭/৮ বছরের একটা সন্তানও রয়েছে। এক স্বামীর ঘরে থেকে অন্য পুরুষের সাথে অনৈতিক সম্পর্ক গড়ে তোলায় ওই গৃহবধূ এবং সাবেক মেম্বরের ছেলের প্রতি অর্থাৎ উভয়ের প্রতি ঘৃণা প্রকাশ করেছে স্থানীয়রা। তবে এই ঘটনাটিকে কেন্দ্র করে স্থানীয়ভাবে দু’টি পক্ষের সৃষ্টি হয়েছে।

এদিকে, শ্যামকুড় ইউনিয়নের সাবেক একজন জনপ্রতিনিধি ও আওয়ামীলীগ নেতা এবং তার কিছু লোক সাবেক মেম্বরের ছেলে রাসেলের পক্ষ নিয়েছে বলে জানাগেছে। এ কারণে রাসেলের সাথে ওই গৃহবধূ তথা সাইফুলের বউয়ের বিয়ে না হওয়ার সম্ভাবনা তৈরী হয়েছে। অপরদিকে, সাইফুল ইসলাম এমন বউকে নিয়ে সংসার করবে বলে বিশ্বাস করতে পারছেননা কেউ। তবে সাবেক মেম্বর মুজিবর রহমান ধনাঢ্য হওয়ায় অনেক টাকার খেলা চলছে বলেও অভিযোগ উঠেছে।

আরো সংবাদ