আজ - মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৮:১৮

সাপের কামড়ে মনিরামপুরে প্রাণ গেলো কলেজ ছাত্রের।

সাপ কেড়ে নিলো মোশারফ হোসেনের একমাত্র ছেলে সাকিবের প্রাণ। মঙ্গলবার (১৬ এপ্রিল) দিবাগত রাত ১০টার দিকে তাকে খুলনা মেডিকেলে নেয়ার পথে মৃত্যুকোলে ঢলে পড়েন ২১ বছরের যুবক সাকিব। তিনি যশোরের মনিরামপুর উপজেলার এড়েন্দা গ্রামের বাসিন্দা ছিলেন। একমাত্র ছেলেকে হারিয়ে বাবা-মা পাগল প্রায়। পরিবারটিতে শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানান-সন্ধ্যার দিকে বাড়ির পাশে রাস্তার ধারে বসে বন্ধুদের সঙ্গে গল্প করছিলেন সাকিব। পাশেই একটি ইঁদুরের গর্ত ছিল। গর্তে ইঁদুর আছে কিনা তা দেখতে বাম হাত ঢুকিয়ে দেন সাকিব। তখনি ঘটে বিপদ। গর্তে থাকা বিষধর সাপ সাকিবের হাতের তর্জনী আঙুলে ছোবল বসিয়ে দেয়।

মাহমুদুল হাসান নামে এক ব্যক্তি জানান-দ্রুত স্বজনরা সাকিবকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নেন। কিন্তু এখানে অবস্থার উন্নতির বদলে অবনতির দিকে গড়ায়। এ সময় চিকিৎসকরা তাঁকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন। যথারীতি খুলনার উদ্দেশ্যে রওনাও হন কিন্তু রাত ১০টার দিকে সাকিব মৃত্যুকোলে ঢলে পড়েন।

রোহিতা ইউনিয়ন পরিষদের মেম্বার আমিন উদ্দিন সাপের কামড়ে মৃত্যুর বিষয়টি তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, সম্পর্কে ‘সাকিব আমার ভাইপো ছিলো। মোশারফ হোসেনের একমাত্র। কিন্তু নিয়তি তাকে বাঁচতে দেয়নি। তিনি শোক প্রকাশ করে বলেন-সাকিবের মৃত্যুতে প্রতিবেশিদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। বুধবার নামাজে জানাজা শেষে দাফনের সিদ্ধান্ত হয়েছে।

খেদাপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আব্দুর রাজ্জাক বলেন, ‘সাপের কামড়ে যুবকের মৃত্যুর বিষয়টি জানা নেই।’

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত