আজ - শনিবার, ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি, (বর্ষাকাল), সময় - বিকাল ৪:৫৪

মেসির হ্যাটট্রিক, কুরাসাওকে ‘সেভেনআপ’ খাওয়ালো আর্জেন্টিনা

বিশ্বকাপের পর দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে ঘরের মাঠে কুরাসাওকে আতিথ্য দেয় আর্জেন্টিনা। বুধবার (২৯ মার্চ) ম্যাচের শুরু থেকেই দুর্বল দলটিকে চেপে ধরে বিশ্বচ্যাম্পিয়নরা।

ম্যাচে আকাশী-নীলদের প্রথম সাফল্য আসে ২০ মিনিটে। লো সেলসোর অ্যাসিস্টে গোল উৎসব শুরু করেন লিওনেল মেসি। এটি ছিল আর্জেন্টিনার জার্সিতে মেসির শততম গোল।

কর্নার থেকে সৃষ্ট আক্রমণ কাজে লাগিয়ে ২৩ মিনিটে আর্জেন্টাইনদের হয়ে দ্বিতীয় গোল করেন স্ট্রাইকার নিকোলাস গঞ্জালেস। গঞ্জালেসের জোগান থেকেই ৩৩ মিনিটে নিজের দ্বিতীয় আর দলের তৃতীয় গোল করেন এলএমটেন।

আর্জেন্টিনার পরের গোলেও আছে মেসির অবদান। ৩৫ মিনিটে অধিনায়কের অ্যাসিস্টে আর্জেন্টিনার হয়ে চতুর্থ গোল করেন মিডফিল্ডার এনজো ফার্নান্দেজ। ৩৭ মিনিটে তৃতীয় গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন মেসি। ৫-০’র লিড নিয়ে প্রথমার্ধ শেষ করে আর্জেন্টাইনরা।

দ্বিতীয়ার্ধে আরও দুটি গোল দেয় আর্জেন্টিনা। বদলি হিসেবে নেমে ৭৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করেন আনহেল ডি মারিয়া। আর ৮৭ মিনিটে ডিফেন্ডার মনটিয়েল স্কোর শিটে নাম তুললে ৭-০ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে টিম আর্জেন্টিনা।

 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত