আজ - শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (হেমন্তকাল), সময় - রাত ৮:২৫

যশোরে রাইসকুকারের মধ্যে বিদেশি পিস্তল ও গুলি, দুই ছেলেসহ পিতা আটক

যশোরে একটি বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ রাইস কুকারের ভেতর থেকে দুটি বিদেশি পিস্তল, সাত রাউন্ড গুলি, একটি খেলনা পিস্তল ও একটি বার্মিজ চাকু উদ্ধার করেছে। এ সময় দুই ছেলে ও তাদের বাবাকে আটক করা হয়েছে।
যশোর শহরের পাগলাদহ এলাকা থেকে শনিবার ভোরে অস্ত্র-গুলি উদ্ধার ও তাদের আটক করা হয়। দুপুরে পুলিশ সুপারের সভাকক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এই তথ্য দেন পুলিশ সুপার আশরাফ হোসেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার ও গোলাম রব্বানি।
আটক ব্যক্তিরা হলেন, পাগলাদহ এলাকার হাসান মোল্লা (৫৮) এবং তার দুই ছেলে মহিদুল ইসলাম মুন্না (৩৪) ও মো. জিন্নাহ (৩০)।
ব্রিফিংয়ে পুলিশ সুপার জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে পুলিশের একটি দল পাগলাদহ এলাকার হাসান মোল্লার বাড়িতে অভিযান চালায়। ওই সময় তাদের ঘরে রাইস কুকারের ভেতরে রাখা অস্ত্র, গুলিসহ অন্যান্য জিনিস উদ্ধার করা হয়। বাড়িটি থেকে মহিদুল ইসলাম মুন্না, জিন্নাহ এবং তাদের দুইজনের বাবা হাসান মোল্লাকে আটক করা হয়। তিনি আরো জানান, আটক তিনজনকে জিজ্ঞাসাবাদের পর এই বিষয়ে বিস্তারিত জানা যাবে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরো সংবাদ