আজ - শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (হেমন্তকাল), সময় - রাত ৮:৩৬

যশোর বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এমপি শাহীন চাকলাদার

যশোর প্রতিনিধি: যশোর ৬ কেশবপুর সংসদীয় আসনে শাহীন চাকলাদার সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় বৃহস্পতিবার বিকালে যশোর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন এমপি শাহীন চাকলাদার।

এসময় এমপি শাহীন চাকলাদার বলেন, কেশবপুরে দল-মত-নির্বিশেষে মানুষ ভোট দিয়েছে এটা হচ্ছে প্রধান কথা এবং আওয়ামী লীগ ঐক্যবদ্ধ আছে তা কেশবপুর উপনির্বাচনে প্রমাণ হয়েছে। সবসময় একরকম দিন যাবে না। দল যদি পাশে না থাকে কেউ এমপি হতে পারবে না মন্ত্রী হতে পারবে না। বেশী এগতে পারবে না তাই দলকে সবাই মূল্যায়ন করতে হবে। দলকে যারা মূল্যায়ন দল থেকে তাদেরকেও মূল্যায়ন করা হবে।

এ সময় উপস্থিত ছিলেন যশোর জেলার সাবেক সহসভাপতি কাজী আব্দুল খালেক, সাংগঠনিক সম্পাদক ও যশোর মেয়র রেন্টু চাকলাদার, সহসভাপতি মুক্তিযোদ্ধা খয়রাত হোসেন, সাবেক জেলা আওয়ামীলীগ সদস্য আলম হোসেন, কৃষক লীগের সভাপতি মোশাররফ হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহিত নাথ, সাধারণ সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান শাহরুল ইসলাম, শহর আওয়ামীলীগ সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক মাহমুদ হাসান বিপু সহ আন্যান্য নেতৃবন্দ।

আরো সংবাদ