আজ - বুধবার, ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ২:৩৪

শিশু তৃষা হত্যাকান্ড- ফের মানববন্ধন ওসির একাত্বতা।

মুনতাসির মামুন: যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়নের ধর্মতলার ভাড়াটিয়া তরিকুল ইসলামের শিশুকন্যা কথা আরোফিন তৃষার ধর্ষণ ও হত্যা মামলার আসামীদের দ্রুত গ্রেফতার ও তৃষার পরিবারের নিরাপত্তার দাবীতে আজ বিকাল ৪ টায় যশোর চৌরাস্তার মোড়ে ফের মানব বন্ধনের আয়োজন করেছে জনউদ্যোগ।

শ্রমিক নেতা মাহাবুবুর রহমান মজনুর সভাপতিত্ব অনুষ্ঠিত মানব বন্ধনে স্থানীয় সামাজিক সাংস্কৃতিক ও নারী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

কোতয়ালী মডেল থানার ওসি অপূর্ব হাসান মানব বন্ধনে একাত্বতা প্রকাশ করে যোগ দিয়ে বলেন , এ মামলায় ৩ জন আসামীর একজন অভ্যন্তরিন বিরোধে নিহত হয়েছে একজন গ্রেফতার হয়েছে আর একজন পালাতক আছে, দ্রুততম সময়ে তাকে গ্রেফতার করা হবে।

গেল ৬ মার্চ বুধবার শিশুতৃষার ধর্ষক শামিম (৩০) দু দল বন্দুকধারীদের সাথে সংঘর্ষে
যশোর শহরতলীর খোলাডাঙ্গায় নিহত হয়। অপর দুইজন আসামির মধ্যে এক জন পুলিশ হেফাজতে ও একজন পালাতক রয়েছে। শিশুতৃষার ধর্ষক শামিম (৩০) নিহত হবার পর কোতয়ালী মডেল থানার ওসি অপূর্ব হাসান ধন্যবাদ ও অভিনন্দনের জোয়ারে ভাসতে থাকেন। দারুণ প্রশংসা কুড়ান তাঁর তাৎক্ষনিক পদক্ষেপের জন্য।

নিহত শিশু তৃষা (৭) নড়াইল জেলার ভাটিয়াগ্রামের তরিকুল ইসলামের বড় মেয়ে ও
কারবালা সরকারি প্রাঃ বিদ্যালয় যশোরের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ছিলো।  

এই ‍বিষয় সংক্রান্ত পূর্বের সংবাদটি পড়ুন : নড়াইলে দাফন সেই ছোট্ট তিশার- ধর্ষক শামিম যে কোন সময় আটক : যশোর পুলিশ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত