আজ - শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (হেমন্তকাল), সময় - রাত ৮:২৫

সেতুতে বেপরোয়া বাইক চালানোর জেরে জীবন গেলো যুবকের!

যশোরের অভয়নগরে নছিমনের সাথে মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল মোটরসাইকেল চালক আল মাসুদ সরদারের (২০)। আহত হয়েছে বিশাল (২২) নামে অপর এক যুবক। মঙ্গলবার দুপুরে উপজেলার মশরহাটী গ্রামে ভৈরব সেতুর উপর এই দুর্ঘটনা ঘটে।

নিহত আল মাসুদ সরদার উপজেলার বৌবাজার এলাকার মৃত জুলফিকার সরদারের ছেলে। আহত বিশাল একই এলাকার মামুন অর রশিদের ছেলে।
অভয়নগর থানা ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, উপজেলার ভাঙ্গাগেট এলাকায় মফিজের মোটরসাইকেল গ্যারেজে চাকরি করতেন আল মামুন সরদার। মঙ্গলবার আনুমানিক সাড়ে ১২ টার সময় আল মামুন ও তার বন্ধু বিশাল মোটরসাইকলে করে ভৈরব সেতুর মাঝামাঝি স্থানে পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি মালবাহী নছিমনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক আল মাসুদ ঘটনাস্থলে মারা যান। মারাত্মক আহত বিশালকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজে প্রেরণ করেন।
এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, সড়ক দুর্ঘটনায় নিহত আল মাসুদ সরদারের লাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। ময়না তদন্তসহ আইনগত প্রক্রিয়া চলমান আছে। নছিমন ও মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। পলাতক নছিমন চালককে পুলিশ খুঁজছে।

আরো সংবাদ