আজ - শুক্রবার, ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি, (হেমন্তকাল), সময় - রাত ১০:২৬

৩০০ পরিবারের মাঝে সেমাই চিনি বিতরণে প্রধান অতিথি শাহারুল ইসলাম।

পবিত্র ঈদুল-আযহা উপলক্ষে আজ শুক্রবার বালিয়া ভেকুটিয়া মাধ ঘোপাপাড়া এলাকায় যশোর সদর উপজেলার সাধারণ সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলামকে প্রধান অতিথি করে ৩০০ পরিবারের মাঝে সেমাই চিনি ঈদ উপহার বিতরণ করেন ২ নং ওয়ার্ড সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান মোল্ল্যা।

এ ব্যাপারে যশোর সদর উপজেলার সাধারণ সম্পাদক ও আরবপুর ইউপি চেয়ারম্যান শাহারুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী নির্দেশনা অনুযায়ী করোনা পরিস্থিতির শুরু থেকে কর্মহীন অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে। আগামীকাল মুসলমানদের পবিত্র ঈদুল আযহা। এ আনন্দ সকলে যেন ভোগ করতে পারে সেজন্য ২ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক জাহিদ মোল্যা নিজ অর্থ দ্বারা ২ নং ওয়ার্ডের ৩০০ পরিবারের মাঝে ঈদের উপহার হিসাবে সেমাই চিনি বিতরণ করেন। এর পূর্বেও তিনি এই ওয়ার্ডে তিন বার নিজ অর্থে খাদ্য সহায়তা দিয়েছেন। তার এমন মহৎ উদ্যোগে আমি তাকে ধন্যবাদ জানাই এবং সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন সামর্থ্য অনুযায়ী গরীব অসহায় কর্মহীন পরিবারের মাঝে যে যতটুকু পারেন সাহায্য করুন এবং তাদের পাশে দাড়ান।

এসময় আরও উপস্থিত ছিল আরবপুর ইউনিয়ন যুবলীগের নেতা রবিউল ইসলাম মিন্টু, গাজী রিপন, মফিজ, হবিবর রহমান, আবু ছালেক মৃধা, রহমত আলী, আয়নুল ইসলাম, ফারুক, পিন্টু সহ অন্যান্য নেতৃবৃন্দ।

আরো সংবাদ