আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৬:৪৫

অন্যের স্ত্রী বিয়ে প্রসঙ্গে নাসিরকে সাবেক প্রেমিকার অভিনন্দন

ক্রিকেটার নাসির হোসেন যেন বিতর্কের আরেক নাম। বিশেষ করে বললে নারীঘটিত বিতর্কে জড়িয়েছেন নানা সময়। বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) বিয়ে করেছেন। পরে ১৯ ফেব্রুয়ারি হয়েছে বিবাহোত্তর সংবর্ধনা। তবে এরই মধ্যে অভিযোগ উঠেছে আগের স্বামীকে তালাক না দিয়েই নাসিরকে বিয়ে করেছেন স্ত্রী তামিমা তাম্মি।

বিষয়টি নিয়ে ইতোমধ্যে মুখ খুলেছেন তামিমার স্বামী দাবি করা রাকিব।

অন্যের বউ বিয়ে করায় নসিরকে অভিনন্দন জানিয়েছেন তার সাবেক প্রেমিকা অভিনেত্রী হুমায়রা সুবাহ। গণমাধ্যমের একটি সংবাদ ফেইসবুকে তার ব্যক্তিগত আইডি থেকে শেয়ার করে লিখেছেন, ‘কিছুই বলার নেই’ বাই দ্যা ওয়ে ‘অভিনন্দন’। তবে ফিলিং মুডে সুবাহ দিয়েছেন ‘স্যাড’।

এ ঘটনার পর উত্তরা থানায় নাসিরের বিরুদ্ধে একটি জিডিও করেছেন রাকিব। উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাও (ওসি) শাহ মো. আক্তারুজ্জামান ইলিয়াস এমন অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

অন্যের স্ত্রী বিয়ে প্রসঙ্গে নাসিরকে সাবেক প্রেমিকার অভিনন্দন

স্ত্রীর এমন কর্মকাণ্ডে রাকিব বলেন, তার ৮ বছরের একটি মেয়ে আছে। এখনও আমাদের ডিভোর্স হয়নি। কোনো নোটিশ ছাড়া কীভাবে আমার স্ত্রী ৮ বছরের বাচ্চাকে ফেলে অন্য একজনকে বিয়ে করলো সেটাই আমি বুঝতে পারছি না।

২০১১ সালের ২৬ ফেব্রুয়ারি তিন লক্ষ টাকা দেনমোহরে তাদের বিয়ে হয়। রাকিবের দাবি, গেল ১১ বছরে তার স্ত্রীর পড়াশোনা থেকে শুরু করে জব সবক্ষেত্রেই তিনি সাহায্য করেছেন।

আরো সংবাদ