আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:০৯

আইজিপি ব্যাজ গ্রহন করলেন যশোর ডিবির উপ পরিদর্শক মফিজুল ইসলাম

যশোর গোয়েন্দা শাখার উপ পরিদর্শক মো: মফিজুল ইসলাম (পিপিএম) আইজিপি ব্যাজ পদক গ্রহণ করেছেন।

মঙ্গলবার (৮ই ফেব্রুয়ারি) প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার) পিপিএম এর কাছ থেকে এ পদক গ্রহণ করেন।

যশোর জেলা গোয়েন্দা শাখার উপ- পরিদর্শক মোঃ মফিজুল ইসলাম, পিপিএমকে ২০২০ ও ২০২১ সালে কর্মক্ষেত্রে কৃতিত্বপূর্ণ অবদানের স্বীকৃতি হিসেবে ও সাহসিকতাপূর্ণ কাজের জন্য ২০২২ সালের পুলিশ সপ্তাহে Police Force Exemplary Good Service Badge-2020″ মমনোনীত করা হয়।

করোনা মহামারীর কারনে এবারের পুলিশ সপ্তাহ -২০২২ সীমিত পরিসরে অনুষ্ঠিত হয় রাজারবাগ পুলিশ লাইন প্যারেড গ্রাউন্ড মাঠে।

পদক প্রাপ্তদের পদক জেলা/ইউনিটে প্রেরন করে পুলিশ হেডকোয়ার্টার। আজ যশোর জেলার মাসিক অপরাধ সভায় আনুষ্ঠানিকভাবে এসআই মফিজুল ইসলাম, পিপিএমকে আইজিপি পদক পড়িয়ে দেন জেলার পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার, বিপিএম(বার) পিপিএম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সিআইডি ও পিবিআই পুলিশ সুপারসহ জেলার উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।
এছাড়াও এসআই মফিজুল ইসলাম, পিপিএম গত জানুয়ারী/২০২২ মাসে ক্লুলেস তৃতীয় লিঙ্গ লাভলী হত্যার রহস্য উদঘাটন, অবৈধ অস্ত্রগুলি উদ্ধার, চোরাই মালামাল উদ্ধারে জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষ পুরস্কারে ভূষিত হন।

এসআই মফিজুল ইসলাম,পিপিএম যশোর জেলায় যোগদান করে অর্ধ শতাধিক ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন, চুরি, ডাকাতি, অপহরণ মামলার রহস্য উদঘাটন করে ভূয়সী প্রশংসা অর্জন করেন। তার কর্তব্য কর্মে যশোর জেলার সর্বস্তরের মানুষ মুগ্ধ।

মফিজুল ইসলাম জানান, পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের পরামর্শে এবং যশোর বাসীর সহযোগীতায় এমন পদক প্রাপ্তি কর্তব্যকাজে আরো দায়িত্বশীল করে তোলবে।

আরো সংবাদ