আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:০৮

আবু ত্ব-হা আত্মগোপনে ছিলেন: পুলিশ

নিখোঁজ নয়, ধর্মীয় বক্তা আবু ত্ব-হা মোহাম্মদ আদনান গত ১০ দিন ধরে ব্যক্তিগত কারণে আত্মগোপনে ছিলেন বলে জানিয়েছে গোয়েন্দা (ডিবি) পুলিশ। শুক্রবার বিকেলে রংপুর ডিবি কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান উপ-পুলিশ কমিশনার (অপরাধ) আবু মারুফ হোসেন।

তিনি বলেন, আবু ত্ব-হা ঘটনার দিন গাবতলী থেকে গাইবান্ধা চলে আসেন। সেখানে এক আত্মীয়র বাড়িতে আত্মগোপনে ছিলেন তিনি। শুক্রবার ত্ব-হা রংপুরের কোতোয়ালি থানার চারতলা মোড় আবহাওয়া অফিস মাস্টারপাড়া এলাকায় নিজের শ্বশুরবাড়িতে চলে আসেন। পরে তাকে ডিবি কার্যালয়ে আনা হয়। তিনি এখন আমাদের হেফাজতেই আছেন।

মারুফ হোসেন বলেন, জিজ্ঞাসাবাদের জন্য ত্ব-হার পাশাপাশি বগুড়ায় খোঁজ মেলা আরও একজনকে আমরা নিয়ে আসছি। তারা আপাতত আমাদের হেফাজতেই আছেন। আমরা জিজ্ঞাসাবাদ করছি।

গত ১০ জুন বিকেল ৪টার দিকে রংপুর নগরীর সেন্ট্রাল রোডের বাসা থেকে তিন সফরসঙ্গী নিয়ে একটি প্রাইভেটকারে ঢাকার উদ্দেশে রওনা হন আফছানুল আদনান ওরফে আবু ত্ব-হা মোহাম্মদ আদনান। এরপর থেকে প্রাইভেট কারসহ তারা নিখোঁজ ছিলেন বলে তার পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।

শুক্রবার সকাল ১১টার দিকে ত্ব-হা রংপুর নগরীর মাস্টারপাড়ায় শ্বশুরবাড়িতে ফেরেন বলে জানায় তার পরিবার।

আরো সংবাদ