আজ - রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি, (বর্ষাকাল), সময় - সকাল ৮:৩৭

আমার বাবার কি জানাজা হবেনা-এমপি আনার কন্যা ডরিন।

আমার বাবার কী জানাজার নামাজ হবে না? দুর্ঘটনা বা রোগ ব্যাধিতে মানুষের মৃত্যু হয়। কিন্তু আমার বাবাকে খুনিরা হত্যার পর তার দেহ কেটে টুকরো টুকরো করেছে। সেই টুকরাতে হলুদ মিশিয়েছে। কি কষ্ট দিয়ে আমার বাবাকে মেরেছে খুনিরা। আমি জীবনেও তা ভুলতে পারবো না। আমি আমার বাবার লাশের এক টুকরো হলেও দেখতে চাই’।

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজিম আনারের হত্যাকারীদের বিচার চেয়ে শুক্রবার বিকেলে শহরের মেইন বাসস্ট্যান্ডে এক মানববন্ধনে কাঁদতে কাঁদতে তার কন্যা ডরিন একথা বলেন। ডরিন বলেন, আমি এতিম হয়ে গেলাম। আমার বাবার হত্যাকারী যাদেরকে ধরা হয়েছে; তাদের প্রিভিয়াস রেকর্ড দেখুন। আমার বাবার মতো তারা এমন অনেক নিরিহ মানুষকে খুন করেছে।

তিনি আরো বলেন, আমি চাই দ্রুতই খুনিদের আটক করা হোক। নইলে আমার মতো আরো কেউ এতিম হতে পারে। মাননীয় প্রধানমন্ত্রী যদি তার বাবার হত্যার বিচার করতে পারেন, তাহলে আমার বাবার হত্যার বিচারও তিনি করতে পারবেন।

ডরিন আরো বলেন, বাবার খুনিদের প্রধান হোতা কোটচাঁদপুর উপজেলার আক্তারজ্জামান শাহিনকে দ্রুত আটক করা হোক। সেই সাথেই তার ভাই কোটচাঁদপুরের পৌর মেয়র শহিদুজ্জামান সেলিমকেও আটকের দাবি জানাই। তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তার ভাই  খুনি শাহিনকে দ্রুত আটক করা সম্ভব হবে।

কালীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র আশরাফুল আলম আশরাফের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শিবলী নোমানী, আওয়ামী লীগ নেতা ওহিদুজ্জামান ওদু. মতিয়ার রহমান মতি, মাসুদুর রহমান মন্টু  প্রমুখ। সাবেক ছাত্রলীগ নেতা আনিচুর রহমান মিঠুর সঞ্চালনায় মানববন্ধনে সর্বস্তরের হাজার হাজার নারী পুরুষ অংশ নেন।

এর আগে শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে এমপি কন্যা ডরিন তার শহরের বাসভবনের নিচে উপস্থিত গণমাধ্যমকর্মীদের কাছে বাবা হত্যার বিচার দাবি করে কথা বলেন।

আরো সংবাদ