আজ - মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - রাত ১২:৫০

আলোচিত প্রবাসী মিঠু হত্যার মুল আসামি আটক।

যশোর সদরের আড়পাড়া গ্রামের জাহাঙ্গীর আলম মিঠু হত্যায় সন্দেহভাজন আসামি একই এলাকার বাপ্পীকে আটক করেছে র‌্যাব-৬ যশোরের সদস্যা। বৃহস্পতিবার মধ্যরাতে তাকে আটক করে।

র‌্যাব তার অবস্থান শনাক্ত করে মাগুরা জেলার শালিখা উপজেলার কুয়াতপুর এক আত্বীয়ের বাড়ি থেকে তাকে আটক করে। এরআগে তিনি ঢাকাতে আত্মগোপনে ছিলেন।

এরআগে এ মামলার আরেক আসামি সুমনকে ঢাকা থেকে আটক করা হয়।

র‌্যাব-৬ যশোরের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক মো রাসেল জানান, জাহাঙ্গীর আলম মিঠু দুই বছর আগে মালয়েশিয়া (প্রবাসী) থেকে নিজ বাড়িতে ফিরে এলাকায় টাইলস মিস্ত্রীর কাজ করতো। গত ৯ আগস্ট সন্ধার পর তার বন্ধু সুমন মোবাইলে চা খাওয়ার কথা বলে ডেকে আনে। এরপর থেকেই মোবাইল বন্ধ হয়ে যায় মিঠুর।

পরেরদিন সকালে যশোর সদরের আড়পাড়া গ্রামের ভ্যান চালক মিলনের বাড়ির পাশে ফাঁকা জায়গা থেকে মিঠুর গলাকাটা মরদেহ উদ্ধার করা হয়। মুলত ভিকটিমের সাথে মোঃ সুমন ও মোঃ বাপ্পি সহ বেশ কয়েকজনের পূর্ব থেকে শত্রæতা ছিল এবং এরই জেরে প্রতিশোধ নেওয়ার জন্য উক্ত রাতে কৌশলে ভিকটিমকে ডেকে নিয়ে নৃশংসভাবে হত্যা করে। এ ঘটনায় ভিকটিমের বাবা মোঃ মোদাচ্ছের আলী বাদী হয়ে কোতোয়ালি মামলা করেন।

এ বিষয়ে যশোর জেলার কোতয়ালী থানায় একটি হত্যা মামলা করেন। এরপর থেকে তারা বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে। পরে তাকে আটক করা হয়।

এ বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা তালবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই অনুপ কুমার দাস জানান, এরআগে এ মামলার আসামি সুমনকে ঢাকা থেকে আটক করা হয়। পরবর্তিতে সে আদালতে হত্যার ঘটনা স্বীকার করে জবানবন্দি দেন। তার জবানবন্দি অনুযায়ী বাপ্পীর সংশ্লিষ্টতা পাওয়া যায়। পরে তাকেও আটক করা হয়। বাপ্পীও আদালতে স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছেন। তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

 

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত