আজ - শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি, (বসন্তকাল), সময় - সকাল ১১:২২

আল-মা’হাদুল ইসলামী মুন্সী ওয়ালী আহাদ মন্ডলগাতী মাদ্রাসা ও এতিমখানা ২য় তলা উদ্বোধন

শনিবার আরবপুর ইউনিয়ন মন্ডলগাতী গ্রামে আল-মা’হাদুল ইসলামী মুন্সী ওয়ালী আহাদ মন্ডলগাতী মাদ্রাসা ও এতিমখানা ২য় তলা উদ্বোধন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আল-মা’হাদুল ইসলামী মুন্সী ওয়ালী আহাদ মন্ডলগাতী মাদ্রাসা ও এতিমখানা উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও আরবপুর ইউনিয়ন চেয়ারম্যান শাহারুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে শাহারুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগ সভানেত্রী ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বর্তমান  মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাও জাতির জনকের ন্যায় ব্যক্তিজীবনে ইসলামী ভাবাপন্ন এবং একজন ধার্মিক মানুষ। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিদিন সকাল শুরু হয় তাহাজ্জুদ ও ফজরের নামাজের মধ্যে দিয়ে। তাছাড়া তিনি নিয়মিত পবিত্র কোরআন শরীফ তেলাওয়াত করেন। সম্প্রতি মায়ানমার থেকে বিতাড়িত হয়ে আসা ১০ লাখেরও বেশি মুসলমানকে  আশ্রয় দিয়ে শেখ হাসিনা মানবতার সেবার যে  নজির স্থাপন করেছেন তা ইতিহাসে বিরল।

বর্তমান আওয়ামী লীগ সরকার শেখ হাসিনার নেতৃত্বে  ইসলাম সহ অন্যান্য ধর্মের সেবা ও পৃষ্টপোষকতায় বিভিন্ন কার্যকরী পদক্ষেপ নিয়েছে। সম্প্রতি আওয়ামী লীগ সরকারের পক্ষ থেকে দেশের প্রতিটি উপজেলায় একটি করে মডেল মসজিদ  নির্মাণের পদক্ষেপ গ্রহণ করেছে। কওমী মাদ্রাসা শিক্ষাব্যবস্থাকে জাতীয়করণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেওয়া যুগান্তকারী পদক্ষেপগুলোর একটি। আপনাদের কাছে বলব জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন তিনি যেন সব সময় সুস্থ থেকে দেশের উন্নয়ন করে যেতে পারেন।

এসময় বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র, প্রধানমন্ত্রীর চাচাতো ভাই, দক্ষিণ-পশ্চিমাঞ্চলে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনৈতিক অভিভাবক, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন করোনায় (কোভিড-১৯) আক্রান্ত হওয়ায় তার সুস্থতার জন্যেও দোয়া কামনা করা হয়।

আলহাজ্ব আলম মুন্সি সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাওলানা আনোয়ারুল করিম যশোরী, সভাপতি, জেলা ইমাম পরিষদ। সভাটি সঞ্চালনা করেন মুফতি আশরাফ আলী।

আলোচনা শেষে দোয়া অনুষ্ঠানের মাধ্যমে ইসলামিয়া নূরানী মাদ্রাসার আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত