আজ - শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:৫৯

ইভ্যালির চেয়ারম্যান-এমডির বিরুদ্ধে যশোর কোতোয়ালি থানায় অভিযোগ

ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল এবং প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনের বিরুদ্ধে যশোর কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দিয়েছেন জাহাঙ্গীর আলম চঞ্চল নামে এক ব্যক্তি।

তিনি অনলাইনে ইভ্যালি থেকে একটি মোটরসাইকেল কেনার জন্য টাকা দিয়েছিলেন। কিন্তু দীর্ঘদিন পার হলেও মোটরসাইকেল না দেওয়ায় শুক্রবার (১৭ সেপ্টেম্বর) কোতোয়ালি থানায় এই অভিযোগ দেন চঞ্চল।

অভিযোগে বলা হয়েছে, গত ২৯ মে ইভ্যালি থেকে এক লাখ ৩০ হাজার ১৪০ টাকায় ভারতীয় বাজাজ কোম্পানির একটি পালসার মোটরসাইকেল কেনার জন্য অর্ডার দেন তিনি। এরপর কয়েকটি কিস্তিতে পুরো টাকা পরিশোধ করেন চঞ্চল। আর টাকা পরিশোধের ৪৫ কার্যদিবসের মধ্যে পণ্যটি ডেলিভারি দেওয়ার কথা ছিল। কিন্তু সাড়ে তিন মাস পার হলেও পণ্যটি ডেলিভারি পাননি তিনি। এ ঘটনায় ইভ্যালির হটলাইন নম্বরে যোগাযোগ করা হলেও এর কোনো সমাধান পাওয়া যায়নি। এভাবে দিনের পর দিন প্রতিষ্ঠানটি অভিযোগকারীর সঙ্গে প্রতারণার করে আসছে। তাই তিনি নিরুপায় হয়ে অভিযোগ দায়ের করেছেন।

যশোর কোতোয়ালি মডেল থানার ডিউটি অফিসার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম অভিযোগ পাওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অভিযোগের বিষয়ে একজন অফিসারকে তদন্ত করে ব্যবস্থা গ্রহণের জন্য দায়িত্ব দেওয়া হয়েছে।

আরো সংবাদ