আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:০৬

উন্নয়নে বাঁধা সৃষ্টি করলে ছাড় দেয়া হবে না : হুইপ ইকবালুর রহিম

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, সরকারের উন্নয়ন কার্যক্রমে বাধা সৃষ্টি করলে, কাউকে ছাড় দেয়া হবে না। করোনার মহা দুর্যোগে বিএনপি ও তার দোসররা ঘরে বসে তামাসা দেখছে। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সরকার সব সময় মাঠে রয়েছে। উন্নয়ন যেন বাধাগ্রস্থ না হয়, সেদিকে সতর্ক দৃষ্টি রাখছেন। তিনি করোনার এই সময় জনগনের পাশে দাড়ানোর জন্য বিএনপি’র প্রতি আহবান জানিয়ে বলেন, আর কোন ষড়যন্ত্র জনগন বরদাস্ত করবে না।

সোমবার সকালে দিনাজপুর শহরের দক্ষিণ বালুয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন, উলিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও হরিহরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন ইকবালুর রহিম এমপি। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাগফুরুল হাসান আব্বাসী, উপজেলা প্রকৌশলী ফিরোজ আহমেদ, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, জেলা পরিষদ সদস্য ফয়সাল হাবিব সুমন প্রমুখ।

আরো সংবাদ