আজ - রবিবার, ৭ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৩শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মহর্‌রম, ১৪৪৬ হিজরি, (বর্ষাকাল), সময় - রাত ২:২৪

একজন স্বামী থাকায় অবস্থায় অন্য ছেলেকে বিবাহ।

একজন স্বামী থাকা সত্তেও অন্যকে বিয়ে করার অভিযোগে বুধবার যশোরের আদালতে ফাতেমা বেনজির মৌ (২৮) নামে এক নারীর বিরুদ্ধে মামলা হয়েছে। যশোর শহরতলীর ঝুমঝুমপুরের আল মুজাহিদ মামলাটি করেছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইমরান আহম্মেদ অভিযোগের তদন্ত করে প্রতিবেদন দাখিলের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে আদেশ দিয়েছেন। অভিযুক্ত ফাতেমা বেনজির মৌ পিরোজপুরের নাজিরপুর উপজেলার হরি পাগলা ছোট কুমারখালী গ্রামের আব্দুল হাকিমের মেয়ে।

আল মুজাহিদ হাসান মামলায় উল্লেখ করেছেন, ২০২৩ সালের ১৩ অক্টোবর ঢাকায় উভয় পরিবারের উপস্থিতিতে ৫ লাখ টাকা দেনমোহরে আল মুজাহিদ হাসানের সাথে ফাতেমা বেনজির মৌ’র বিয়ে হয়। বিয়ের পর আল মুজাহিদ হাসান প্রায় লক্ষ করেন, তার স্ত্রী মৌ ১৫ দিন পরপর ২ দিনের জন্য কোথায় যেন চলে যান। ওই সময় তার মোবাইল ফোন নম্বর বন্ধ থাকে। এ নিয়ে মৌ’র সাথে আল মুজাহিদ হাসানের মনোমালিন্য সৃষ্টি হয়। এক পর্যায়ে দাম্পত্য কলহ চরমে পৌঁছালে গত ২ ফেব্রæয়ারি বিকেলে যশোরে আইনজীবী সমিতির কার্যালয়ে দুই জন আইনজীবীর উপস্থিতিতে সালিশ বৈঠকের আয়োজন করা হয়। এ সময় মৌ সালিশে স্বীকার করেন যে, তার প্রথম স্বামীর নাম শেখ আবু বক্কর সানি। তার বাড়ি বাগেরহাট সদর উপজেলার বাদেকাড়া পাড়া এলাকায়। তিনি প্রথম স্বাামী তালাক না দিয়ে এবং এ সংক্রান্ত তথ্য গোপন করে আল মুজাহিদ হাসানকে ফের বিয়ে করেছেন। তখন আল মুজাহিদ হাসান তার সাথে প্রতারণার কারণ জানতে চাইলে মৌ তাকে হুমকি ধামকি দেন। এ কারণে আদালতের দ্বারস্থ হয়েছেন আল মুজাহিদ হাসান।

আরো সংবাদ