আজ - রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি, (বর্ষাকাল), সময় - সকাল ৮:২৯

এমপি আনারের খন্ডিত দেহের অংশ খুজে পেলো পুলিশ

বাংলাদেশের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যায় জড়িত এবং হেফাজতে থাকা জিহাদকে নিয়েই তল্লাশি-অভিযান চালাচ্ছে কলকাতা সিআইডি পুলিশ। শুক্রবার (২৪ মে) রাতে তার দেওয়া তথ্যানুসারে ভাঙ্গরের কৃষ্ণমাটি এলাকার বাগজোলা খাল থেকে পচা-দুর্গন্ধযুক্ত একটি ব্যাগ উদ্ধার করেছে সিআইডি। তবে ব্যাগটির ভেতরে মরদেহের খণ্ডিত অংশ রয়েছে কি না-তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। সেটি পরীক্ষা করে দেখছেন ফরেনসিক বিভাগের বিশেষজ্ঞরা।
শনিবারও (২৫ মে) ওই এলাকাগুলোয় অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছেন কলকাতা সিআইডির কর্মকর্তারা। শুক্রবার বারাসাত মুখ্য আদালতে হাজির করা হয় আসামি জিহাদকে। তার বিরুদ্ধে খুন, অপহরণ, তথ্য নষ্ট করা, ভুল তথ্য দেওয়া এবং ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়। সেসব আমলে নিয়ে জিহাদকে ১২ দিনের সিআইডি হেফাজতে দেন আদালত।

উল্লেখ্য, গত ১২ মে চিকিৎসার জন্য কলকাতায় যান আওয়ামী লীগ দলীয় এ সংসদ সদস্য। এরপর ১৬ মে থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন তিনি। পরে ১৮ মে থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন সংসদ সদস্যের পরিচিত ভারতের বরানগরের গোপাল বিশ্বাস। এরপর আনোয়ারুল আজীম আনারের খোঁজে তল্লাশি শুরু করে কলকাতা পুলিশ। বুধবার কলকাতার একটি ফ্ল্যাটে তাকে হত্যার তথ্য জানায় ভারতীয় পুলিশ।

আরো সংবাদ