আজ - মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:০১

এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে গৃহ চুরির ০৭ মাস পর স্বর্ণালংকার উদ্ধার

সোমবার ১৬ মে এসআই মফিজুল ইসলামের নেতৃত্বে গোপন তথ্যের ভিত্তিতে ডিবি’র একটি চৌকশ টিম কৃষক সেজে পলাতক আসামী যশোর কোতোয়ালি থানার তপস্বীডাঙ্গার আঃ হামিদ এর ছেলে আবু সাইদকে তপস্বীডাঙ্গা এলাকা হইতে বিকাল ২.৩০ মিনিটে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তার দেওয়া তথ্য মোতাবেক পুলেরহাট বাজারস্থ রাজগঞ্জগামী রাস্তার পাশে মঞ্জুশ্রী জুয়েলার্স নামক দোকানে অভিযান পরিচালনা করে দোকানে বন্ধক ও বিক্রি করা ২ ভরি ৪ আনা ২ রতি স্বর্ণালংকার ও বিক্রয় লব্দ ২৮,০০০/- টাকা উদ্ধার করা হয়।

উল্লেখ্য ২৯/০৮/২০২১ তারিখ রাতে যশোর কোতয়ালী থানাধীন খড়কি বামনপাড়া (কারবালা) রোডস্থ মৃত্যু কালা চাঁদ মিয়র ছেলে মোঃ রেজাউল করিম, এর বাড়ীতে জানালার গ্রীল কেটে গৃহে প্রবেশ করে আলমারী ভেঙ্গে মোট ৬ ভরি স্বর্ণালংকার, ০৩টি মোবাইল ফোন, নগদ ৬,৫০০/- টাকা সর্বমোট ৪,৬৩,০০০/- টাকার মালামাল চুরি করে নিয়ে যায় অজ্ঞাতনামা চোর। এই সংক্রান্তে রেজাউল করিম বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় লিখিত এজাহার দিলে কোতয়ালী মডেল থানার মামলা নং-৪৫ তাং-১১/০৯/২০২১ ধারা-৪৫৭/৩৮০ রুজু হয়।

এসআই মফিজুল ইসলাম, মামলার তদন্তভার গ্রহণ করে ২২/১০/২০২২ তারিখে ঘটনায় জড়িত মুল চোর শাকিলসহ ০৫ জনকে আটক করেন এবং তাদের হেফাজত হইতে ১ ভরি ওজনের ১টি স্বর্ণের চেইন, ০৩টি মোবাইল ফোন উদ্ধার করলেও যার হেফাজতে অবশিষ্ট স্বর্ণালংকার ছিল তাকে গ্রেফতার করতে না পারায় উদ্ধার করা সম্ভব হয় না।
দীর্ঘদিন অভিযান পরিচালনা শেষে সোমাবর ১৬ মে পলাতক আসমীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী আবু সাইদ ও সাক্ষী মঞ্জুশ্রী জুয়েলার্স এর মালিক স্বপন সরকার বিজ্ঞ আদালতে জবানবন্দি প্রদান করে।

আরো সংবাদ