আজ - শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৪:১৪

করোনায় আক্রান্ত চিত্রনায়িকা মৌ খান

করোনায় আক্রান্ত হয়েছেন বাংলাদেশি চলচ্চিত্রের এই প্রজন্মের নায়িকা মৌ খান। ৯ অক্টোবর তার করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন তিনি।

করোনার কারণে দীর্ঘদিন ঘরবন্দি থাকার পর সম্প্রতি শাহীন সুমন পরিচালিত আন্ডারওয়ার্ল্ডের গল্পে ওয়েব সিরিজ ‘মাফিয়া’র শুটিং শুরু করেছিলেন মৌ খান। এখানে তার বিপরীতে কাজ করছেন আনিসুর রহমান মিলন। প্রথমে নারায়ণগঞ্জ এবং পরে কক্সবাজারে ‘মাফিয়া’র শুটিং করেছেন মৌ। সেখান থেকে ফিরেই অসুস্থবোধ করছিলেন এ তরুণ অভিনেত্রী। এরপর তার শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। মৌ জানান, করোনা সন্দেহ হলে চিকিৎসকের পরামর্শে কভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা জমা দেন। অবশেষে গতকাল শুক্রবার রিপোর্ট হাতে আসলে জানা যায় করোনায় আক্রান্ত মৌ।

মৌ খান বলেন, ‘শরীরে এখন জ্বর আছে। খাবারের স্বাদ পাচ্ছি না। হালকা কাশি আছে। বাসায় আইসোলেশনে রয়েছি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি। দোয়া করবেন সবাই আমার জন্য যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠতে পারি।’

চিত্রনায়িকা মৌ খান ‘প্রতিশোধের আগুন’ নামে ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর তিনি বাহাদুরি, বান্ধব, তুই আমার জান, তবুও প্রেম দামি নামে চারটি ছবিতে কাজ করেছেন। এগুলো রয়েছে মুক্তির অপেক্ষায়।

আরো সংবাদ