আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:০৫

করোনা উপসর্গ নিয়ে শিশু উন্নয়ন কেন্দ্রে কিশোরের মৃত্যু

করোনার উপসর্গ নিয়ে যশোর শিশু (বালক) উন্নয়ন কেন্দ্রে রকি সরেন (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তার মৃত্যু হয়।

খুনের মামলায় চার বছর আগে রাজশাহী আদালতের মাধ্যমে শিশু উন্নয়ন কেন্দ্রে আসে ওই কিশোর। রকি সরেন রাজশাহীর তানোর উপজেলার সুলতান সরেনের ছেলে। ময়নাতদন্ত ছাড়াই পরিবারের স্বজনদের কাছে সন্ধ্যায় তার মরদেহ হস্তান্তর করা হয়েছে। 

শিশু উন্নয়ন কেন্দ্র সূত্রে জানা গেছে, কয়েকদিন ধরে রকি পেটের অসুখে ভুগছিল। শনিবার (০১ মে) তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। করোনাভাইরাসের উপসর্গ থাকায় শনিবার মধ্যরাতে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় রোববার দুপুরে তার মৃত্যু হয়। বিকেলে তার মরদেহ শিশু উন্নয়ন কেন্দ্রে নেওয়া হয়। পরে ময়নাতদন্ত ছাড়ায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়। 

এ বিষয়ে জানতে চাইলে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের সহকারী পরিচালক জাকির হোসেন বলেন, অসুস্থতাজনিত কারণে রকির মৃত্যু হয়েছে। আমরা ময়নাতদন্ত করাতে চেয়েছিলাম। কিন্তু তার স্বজনেরা রাজি হননি। যে কারণে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি বলেন, অসুস্থ হয়ে পড়লে তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসকরা তাকে করোনায় আক্রান্ত বলে সন্দেহ করেন। এরপর উন্নত চিকিৎসার জন্যে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়। সেখানে তার মৃত্যু হয়।

আরো সংবাদ