আজ - শনিবার, ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১২:২৩

কাদের মির্জার বিরুদ্ধে মুক্তিযোদ্ধাকে মারধরের অভিযোগ

সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার বিরুদ্ধে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খানকে মারধরের অভিযোগ উঠেছে।সোমবার (৮ মার্চ) বিকাল ৫টার দিকে বসুরহাট পৌরসভার রূপালী চত্ত্বরে দলীয় কার্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

খিজির হায়াত খান জানান, গতকাল বিকাল ৫টার দিকে তিনি দলীয় কার্যালয়ের পাশে অবস্থান করছিলেন। হঠাৎ করে আবদুল কাদের মির্জা, তার ছোট ভাই শাহাদাত হোসেনসহ বেশ কয়েকজন নেতাকর্মী তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে। এক পর্যায়ে মির্জা কাদের খিজির হায়াত খানের পাঞ্জাবি ধরে তাকে বাহিরে নিয়ে এসে তাকে মারধর করে।তিনি আরো বলেন, মেয়র আবদুল কাদের মির্জা ও তার সাথে থাকা লোকজন তাকে লাথি, কিল, ঘুষি মেরে পাঞ্জাবি ছিঁড়ে ফেলে। বিষয়টি পুলিশকে জানালেও পুলিশ তাকে কোনো সহযোগিতা করে নাই।অভিযোগের বিষয় মেয়র আবদুল কাদের মির্জা বলেন, পরিস্থিতি খারাপ দেখে এ সময় তিনি উত্তেজিত জনতার হাত থেকে খিজির হায়াত খানকে রক্ষা করেছেন।কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত মীর জাহিদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তবে এ বিষয়ে এখনো থানায় কোন অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।বর্তমানে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

আরো সংবাদ