আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ১১:৪০

কিশোর গ্যাংয়ের ৪ সদস্য গ্রেফতার

 

জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের ক্যাম্পের অভিযানে কিশোর গ্যাংয়ের লিডারসহ ৪ জন কে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার গভীররাতে জয়পুরহাট সদরের নতুন চাতাল বাজার এলাকা হতে তাদের গ্রেফতার করা হয় বলে জানায় জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান।
গ্রেফতার কৃতরা হলেন, জয়পুরহাট সদরের নতুনহাট শেখপাড়ার ওবায়দুলের ছেলে গোলাম রব্বানী (২৪) (গ্যাংলিডার), আলতাব হোসেনের ছেলে ফাহিম শেখ (২০), নজরুল শেখ এর ছেলে ইব্রাহীম হোসেন (২০) এবং শান্তিনগর এলাকার মৃত মতিয়ার রহমানের ছেলে শাহিন হোসেন (২৩)।
র‍্যাব সূত্র জানায়, গ্রেফতারকৃতরা এলাকায় কিশোর সন্ত্রাসী হিসেবে পরিচিত। আসামীরা গ্যাংলিডার রব্বানী গ্রুপ এর সদস্য । পূর্বে গ্যাং লিডারের নামে একটি অস্ত্র মামলাসহ মোট ৪ টি মামলা এবং শাহিন হোসেনের নামে একটি মামলা রয়েছে। তাদের কাছে ধারালো টিপ চাকু, ফেন্সিডিলের বোতল, গাঁজার পুরিয়াসহ মাদক সেবন করার অন্যান্য সরঞ্জামাদিও পাওয়া যায়। এছাড়াও গত শনিবার নতুনহাট গরুর বাজারে এক গরু ব্যবসায়ীর কাছ থেকে ছয় লক্ষ টাকা ছিনতাই হয়। এরপর জয়পুরহাট র‌্যাব ক্যাম্পের সদস্যরা এ ব্যাপারে নতুনহাট এলাকায় গোয়েন্দা তথ্য সংগ্রহ ও নজরদারি বৃদ্ধি করে। গতরাতে গোপন সংবাদের ভিত্তিতে নতুন চাতাল বাজার রলাকায় অভিযান পরিচালনা করে রব্বানী গ্যাংয়ের আটজন সদস্যের মধ্যে চারজন সদস্যকে আটক করতে সক্ষম হয়।

ক্যাম্পের অধিনায়ক মেজর মোঃ মোস্তফা জামান জানান, জেলা সদরের নতুন চাতাল বাজার এলাকায় গাজা ও ফেন্সিডিল সেবন করে ছিনতাইয়ের প্রস্তুতি নিচ্ছিল মর্মে, এমন গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থল থেকে তাদের গ্রেফতার করা হয় এবং তাদের বিরুদ্ধে সদর থানায় পেনাল কোড-১৮৬০ এর ৩৯৩/৩৪ তৎসহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(৫) ধারায় মামলা করা হয়েছে।

আরো সংবাদ