আজ - বৃহস্পতিবার, ৯ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১২:০২

কেশবপুরে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামালাকারী কেউ আওয়ামীলীগের না: নেতৃবৃন্দ

কেশবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চ্যানেল এস এর সাংবাদিকের ক্যামেরা কেড়ে নেয়ার ঘটনায় হতবাক হয়েছেন স্থানীয় কর্মরত সাংবাদিকরা।

সাংবাদিকের উপর হামলাকারী বাহিনী প্রধান দূর্ধর্ষ জামাল গ্রেফতার হলেও বাকী সহযোগীদের গ্রেফতারের দাবিতে শনিবার সন্ধ্যায় জরুরী সভা শেষে মানববন্ধন করেছে কেশবপুর প্রেসক্লাব।

সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় কেশবপুরসহ বিভিন্ন জেলা-উপজেলার সাংবাদিক সংগঠনের পক্ষ থেকে তীব্র নিন্দা, প্রতিবাদ ও অবিলম্বে ঐসব সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমুলক শাস্তির জোর দাবি জানানো হয়েছে।

কোন হামলা বা ভয়ভীতি সাংবাদিকদের কলমকে স্তব্ধ করতে পারবে না। এদিকে রবিবার সকালে সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা ও ক্যামেরা কেড়ে নেয়াসহ হুমকী-ধামকীর প্রতিবাদে কেশবপুর প্রেসক্লাবের আয়োজনে উপজেলা ও পৌর আওয়ামীলীগের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সভাপতি আশরাফ উজ-জামান খাঁন এর সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক উৎপলদের পরিচালনায় মতবিনিময় সভায় বাক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম রুহুল আমীন, সহ-সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান এইচ.এম আমীর হোসেন,সাংগঠনিক সম্পাদক চেয়ারম্যান মুস্তাফিজুল ইসলাম মুক্ত, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক কার্ত্তিক চন্দ্র সাহা ও জেলা পরিষদের সদস্য হাসান সাদেক প্রমুখ।

নেতৃবৃন্দরা সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা ও ক্যামেরা ছিনতায়ের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, হামলাকারী জামাল উদ্দীন, জুয়েল ও রশিদুল আওয়ামী লীগের কেউ না, হামলাকারীরা যেই হোক তাদের শাস্তি হওয়া উচিৎ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত