আজ - সোমবার, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:৪৭

কেশবপুরে স্বামীর ছুরিকাঘাতে স্ত্রীর মৃত্যু

যশোরের কেশবপুরে স্বামীর ছুরিকাঘাতে আহত মেরিন (২২) নামে এক গৃহবধূর চিকিৎসাধীন অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে মৃত্যু হয়েছে। বুধবার (১১ মে) দুপুর দেড়টার দিকে হাসপাতালে মহিলা সার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। ঈদের দিন স্বামী তাকে ছুরিকাঘাত করে।

গৃহবধূ মেরিন কেশবপুর উপজেলার রামচন্দ্রপুর গ্রামের রিপন হোসেনের(২৪) স্ত্রী। রিপন হোসেন যশোর পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র। গৃহবধূর মামা রফিকুল ইসলাম অভিযোগ করে জানায়, গত দুই বছর আগে করোনায় শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হয়ে গেলে গৃহবধূর স্বামী রিপন হোসেন গ্রামের বাড়িতে গিয়ে প্রতিবেশী মেরিনের সাথে সম্পর্ক করে বিবাহ করে। বিবাহর কিছুদিন পর থেকে রিপন তার স্ত্রী মেরিনকে কারনে-অকারনে মারধর করতো। পারিবারিক ভাবে বিষয়টি মিমাংসা করার চেষ্টা করেও ব্যার্থ হয় মেরিনের স্বজনরা। সম্প্রতি গত ৩মে ইদুল ফিতরের দিন দুপুরের দিকে রিপন নেশা করে বাড়িতে ফিরে মেরিনের সাথে কথা-কাটাকাটির এক পর্যায়ে মেরিনকে চাকু দিয়ে শরীরে বিভিন্ন স্থানে চারটি আঘাত করে। এতে মেরিন গুরুতর আহত হলে প্রতিবেশীরা উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে মেরিনের মৃত্যু হয়। মেরিনের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আরো সংবাদ