আজ - বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ১:৪৯

কেশবপুর সদর ইউপির স্থগিত কেন্দ্রের নির্বাচন আগামী ৭ ফেব্রুয়ারী !! কে হচ্ছে চেয়ারম্যান আলা না গৌতম রায়।

কেশবপুর সদর ইউপির স্থগিত কেন্দ্রের নির্বাচন আগামী ৭ ফেব্রুয়ারী। কে হচ্ছে চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দীন আলা না গৌতম কুমার রায়। সেই হিসাব নিকাশ ও সমীকরণ নিয়ে ভোটার সমার্থকরা ব্যাস্ত হয়ে উঠেছে।

গত ৫ জানুয়ারি কেশবপুর উপজেলার ১১ টি ইউনিয়নের মধ্যে ১০ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন শান্তি পূর্ণ পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। কিন্তু কেশবপুর ৬ নং সদর ইউনিয়ন পরিষদের ২ নং নতুন মূলগ্রাম ওয়ার্ডে ভোট কাটাকাটি ও বিশৃঙ্খলার অভিযোগে ওয়ার্ডের ভোট গ্রহন স্থগিত করে দেন স্থানীয় প্রশাসন।

গতকাল মঙ্গলবার সকালে কেশবপুর উপজেলা নির্বাচন অধিদপ্তরের কর্মকর্তা মোঃ বজলুর রশিদ জানান কেশবপুর সদর ইউনিয়নের নতুন মূলগ্রাম ওয়ার্ডের স্থগিত নির্বাচন আগামী ৭ ফেব্রুয়ারী সকাল ৮ টা হতে বিকাল ৪ টা পযর্ন্ত বিরতিহীন ভাবে অনুষ্ঠিত হবে।

ওয়ার্ডে ২ হাজার ১১৯ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে কেশবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচন করবেন। গত ৫ জানুয়ারি নির্বাচনে ৮ টি ওয়ার্ডের ভোটের হিসাবে আওয়ামী লীগের নৌকার প্রার্থী গৌতম কুমার রায় পেয়েছিলেন ৫ হাজার ৩৮৭ ভোট, বিএনপির স্বতন্ত্র প্রার্থী অধ্যাপক আলাউদ্দীন আলা মটর সাইকেল মার্কায় ভোট পেয়েছেন ৪ হাজার ৯২৯।

নৌকার প্রার্থী ৪৫৮ ভোটে এগিয়ে আছেন। চেয়ারম্যান প্রার্থীদয় নির্বাচনে ফলাফল নিজের পক্ষে আদায়ের জন্য ইতিমধ্যে এলাকায় ব্যাপক গণসংযোগ চালিয়ে আসছেন। যাঁর যাঁর পক্ষের ভোটার ও সমার্থকরা হিসাব নিকাশ ও সমীকরণে ব্যাস্ত হয়ে উঠেছে।

জনৈক ইউপি মেম্বার পদে প্রার্থী বলেন এই কেন্দ্রে বরাবরই আলাউদ্দিন আলার ভোটার বেশি। নিরপেক্ষ নির্বাচনে আলাউদ্দিনের বিজয়ী হওয়ার সম্ভাবনা বেশি।

তনে তিনি শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহনের দাবী জানান।

আরো সংবাদ