আজ - শনিবার, ৪ঠা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:১৬

“খানজাহান আলী 24/7 নিউজ” এ সাংবাদিক আবশ্যক

জনপ্রিয় নিউজ পোর্টাল “খানজাহান আলী 24/7 নিউজ” অনলাইন ভার্সনের জন্য সারাদেশে প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে। এজন্য দেশের বিভিন্ন জেলা, থানা/উপজেলা,ইউনিয়ন ও বিশ্ববিদ্যালয়ে প্রতিনিধি হিসেবে কাজ করতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহবান করেছে প্রতিষ্ঠানটি। আগ্রহীদের ই-মেইলে সিভি পাঠানোর জন্য বলা হয়েছে।

“খানজাহান আলী 24/7 নিউজ” ইতি মধ্যে পাঠক সমাজে জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়েছে। পাঠকের সংখ্যায় প্রতিনিয়ত যোগ হচ্ছে নানা শ্রেণি-পেশার হাজারো মানুষ। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে প্রতিষ্ঠানটিতে কাজ করছে সৎ সাহসী তরুণ, অভিজ্ঞ ও আন্তরিক সংবাদকর্মীরা। এরই ধারাবাহিকতায় “খানজাহান আলী 24/7 নিউজ” অনলাইন ভার্সনের জন্য সংবাদকর্মী নিয়োগ দেওয়া হবে।

পদের নাম : সংবাদ প্রতিনিধি (পুরুষ/মহিলা সাংবাদিক) কর্মস্থল : সারা বাংলাদেশ (প্রতিটি জেলা, উপজেলা, থানা এবং বিশ্ববিদ্যালয় পর্যায়ে) যোগ্যতা : এইচএসসি পাস অথবা অনার্স অধ্যায়নরত প্রার্থীরা আবেদন করতে পারবেন।

অন্যান্য যোগ্যতাঃ
১। উপস্থিত বুদ্ধিমত্তাকে কাজে লাগিয়ে সাহসী সাংবাদিকতার মানসিকতা থাকতে হবে।
২। সৃজনশীল ও নির্ভূল লেখনির মাধ্যমে নিজেকে সেরা হিসেবে প্রমান করার আগ্রহ থাকতে হবে।
৩। সংবাদ সৃষ্টি করা এবং সংবাদ প্রচার করার যোগ্যতা থাকতে হবে। ৪। ভিডিও প্রতিবেদন সংক্রান্ত নূন্যতম জ্ঞান থাকতে হবে। ৫। ধুমপান ও মাদক মুক্ত হতে হবে।

প্রয়োজনীয় কাগজপত্রাদি : ১। সকল শিক্ষাগত যোগ্যতার সনদ। (স্ক্যান কপি) ২। পাসপোর্ট সাইজের ছবি। ৩। জাতীয় পারিচয় পত্র ফটোকপি (স্ক্যানকপি)

পরিশ্রমী, মেধাবী, আগ্রহী এবং অভিজ্ঞ/নতুনদের অগ্রাধিকার দেয়া হবে। আবেদন করার ৭২ ঘন্টা বা ৩ দিনের মধ্যে যাচাই-বাচাই করে সংবাদ প্রতিনিধি (সাংবাদিক) হিসাবে কাজ করতে পারবে কি না তা নিশ্চিত করা হবে।

ব্যক্তিগত (নিজের) ই-মেইল থেকে সিভি পাঠানোর ই-মেইল ঠিকানা: khanjahanali24@gmail.com বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা আলোচনা সাপেক্ষে। আবেদনের শেষ সময় ১৫ নভেম্বর, ২০২১ পর্যন্ত।

নিয়মিত সর্বশেষ খবর পেতে আমাদের ফেসবুক পেজ এ লাইক দিয়ে যুক্ত থাকুন : https://www.facebook.com/khanjahanali24x7

ধন্যবাদ।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত