আজ - শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:৪৪

খালেদা জিয়ার জন্মদিন নিয়ে জয়ের স্ট্যাটাস ভাইরাল


খানজাহান আলী নিউজ ডেস্ক : বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মতারিখ নিয়ে সজীব ওয়াজেদ জয়ের ভেরিফায়েড ফেসবুক পেজের একটি স্ট্যাটাস ভাইরাল হয়েছে।
রোববার (৯ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় খালেদা জিয়ার কোভিড-১৯ নেগেটিভ রিপোর্র্টটির একটি ছবি নিজের ফেসবুকে পোস্ট করেন জয়। সেখানে জন্মতারিখের স্থলে লেখা হয়েছে ৮ মে ১৯৪৬। রিপোর্টের নিচে ইমেজে লেখা রয়েছে- ‘মৃত্যুভয়ে খালেদা জিয়া তার আসল জন্মদিনের কথা স্বীকার করল। খালেদা জিয়ার জন্মদিন ৮ মে ১৯৪৬।
টেস্ট রিপোর্টে দেখা যায়, গত ৮ মে ৬টা ৩৮ মিনিটে প্রিন্ট হয়। প্রফেসর ডক্টর এ জে এম জাহিদ হোসেনের রেফারেন্সে রোগীর নাম বেগম খালেদা জিয়া এবং সেখানে ঠিকানার স্থলে একটি ফোন নম্বর দেয়া হয়।
ফেসবুকে দেয়ার ২ ঘণ্টার মধ্যে এই স্ট্যাটাসটি দেশ-বিদেশের বিপুল মানুষ লাইক, শেয়ার ও কমেন্ট করে তা বিভিন্ন জায়গায় ছড়িয়ে দেয়। সজীব ওয়াজেদ জয় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও দেশের পরমাণুবিজ্ঞানী মরহুম ড. এম এ ওয়াজেদ মিয়ার ছেলে। দেশ স্বাধীন হওয়ার পর তার নাম রাখেন নানা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।
১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুর নৃশংস হত্যার দিনে অনাড়ম্বরভাবে খালেদা জিয়ার জন্মদিন পালন করা নিয়ে বিতর্ক আছে।

আরো সংবাদ