আজ - মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - রাত ১:১৩

খুলনায় সাবেক এমপি শেখ জুয়েলের বিরুদ্ধে ২টি মামলা।

মারধর ও জোর করে ফাঁকা স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয়া এবং ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে কুপিয়ে জখম করার ঘটনায় পৃথক দুটি মামলা করেছেন হাজী বাড়ির সন্তান শেখ মনিরুজ্জামান এলু। গত শনিবার ও রোববার খুলনা নগরীর সদর ও সোনাডাঙ্গা থানায় মামলা দুটি দায়ের করেন তিনি।

মামলা দুটিতে খুলনা-২ আসনের সাবেক সংসদ সদস্য শেখ সালাহ উদ্দিন জুয়েল, ২৬ নম্বর ওয়ার্ড যুবলীগ সভাপতি শওকত হোসেন, গোপালগঞ্জ জেলা সমিতির সভাপতি শেখ আবেদ আলী, ২৪ নম্বর ওয়ার্ডের মহিলা আওয়ামী লীগ সভানেত্রী ফারজানা হক ববি ও ওয়ার্ড কাউন্সিলর জেড এ মাহমুদ ডন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মঈনুল হক নাসির, অ্যাডভোকেট সেলিম আল আজাদ, শাকিল আহমেদ, ডিউক, জন, সোহেল, শাকিল, রেজাসহ ১২ জনকে আসামি করা হয়েছে।

শনিবার রাতে সোনাডাঙ্গা থানার মামলায় বাদী উল্লেখ করেন, নিরালা এলাকায় পৈতৃক জমিতে খাজা এন্টারপ্রাইজ নামে তার ইট-বালুর বিক্রির দোকানে অন্যায়ভাবে প্রবেশের চেষ্টা করেন ফারজানা হক ববি। বিষয়টি নিয়ে আদালতে মামলা করলে বিভিন্ন সময় মামলা প্রত্যাহারের জন্য হুমকি দেয়া হয়। একপর্যায়ে ২০২৪ সালের ১৬ জুলাই রাত ৯টার দিকে আসামিরা তাকে তুলে  নিয়ে শেরে বাংলা সড়কের শেখ জুয়েলের বাড়িতে নিয়ে যায়। সেখানে কয়েক দফা মারধর করে বেশ কিছু স্ট্যাম্পে স্বাক্ষর করিয়ে নেয়।

রোববার দায়ের করা মামলায় শেখ জুয়েল ও আবেদ আলীর নাম নেই। মামলায় মনিরুজ্জামান এলু অভিযোগ করেন, গত ৪ আগস্ট দুপুর দেড়টায় আসামিরা খাজা এন্টারপ্রাইজে এসে তাতে মারপিট ও কুপিয়ে জখম এবং টাকা লুট করে। সদর ও সোনাডাঙ্গা থানার ওসি জানান, মামলাটি গ্রহণ করে তদন্তের নির্দেশ দেয়া হয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত