আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৫:১৩

খুলনা আড়ংঘাটা পুলিশ ৬ টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আটক ১ জন।ল

খুলনা আড়ংঘাটা পুলিশ ৬ টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আটক ১ জন।

 

গত ১১ আগস্ট  দুপুর ২.৩০ মিনিটে খুলনা আড়ংঘাটা থানার একটি চৌকষ টিম খালিশপুর কদমতলা এলাকার রাস্তার উপর হতে গ্রেফতার রিপন চৌধুরী @শিমুল(৩০) এর দেওয়া তথ্য মতে অভিযান পরিচালনা করে। বাগেরহাট জেলার রামপাল থানাধীন সোনাতুনিয়া গ্রামের মোঃ হাসিবুল্লাহ শেখের বাড়ী হইতে চুরি যাওয়া YAHAMA FZS V2-150 CC ব্লু রংয়ের মটরসাইকেল যার রেজিঃ নং-খুলনা মেট্রো-ল-১২-১৭৪০, ইঞ্জিন নং- G3J3E0277610, চেসিস নং- ME1RG4455J0018161 উদ্ধার করে আড়ংঘাটা পুলিশ।

পরবর্তীতে রিপন চৌধুরী কে জিজ্ঞাসাবাদে তার দেওয়া তথ্য মতে ১২ আগস্ট  ৬.৩০ মিনিটে আড়ংঘাটা সিটি বাইপাস রোড সংলগ্ন কৌহিনূর মোড়স্থ কবির মোল্লার পরিত্যাক্ত গোডাউনের উত্তর পার্শ্বে ঝোপঝাড়ের মধ্যে হইতে আরো ৩টি চোরাই মোটরসাইকেল (০১টি SUZUKI Gixer, ০১টি FZ-V2 ও PULSAR) উদ্ধার করে আড়ংঘাটা পুলিশ।

মটর সাইকেল চোরাই কাজে ব্যবহৃত ০১ টি লাল Apache-4V মোটরসাইকেল এবং ০১টি চোরাই SUZUKI Gixer মোটরসাইকেল সহ সর্বমোট ৬ টি মোটরসাইকেল উদ্ধার করে আড়ংঘাটা থানা পুলিশ।

আরো সংবাদ