আজ - মঙ্গলবার, ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি, (শরৎকাল), সময় - রাত ১২:৫২

চট্রগ্রামে ২ যুবলীগ নেতাকে গুলি করে হত্যা।

চট্টগ্রামে দুর্বৃত্তের গুলিতে নিহত হয়েছেন যুবলীগের দুই নেতা। তারা হলেন- মোহাম্মদ আনিস (৩৮) ও মাসুদ কায়সার (৩২)। বৃহস্পতিবার (২৯ আগস্ট) রাত ৮টার দিকে বায়েজিদ বোস্তামী থানার অনন্যা আবাসিক এলাকায় অক্সিজেন-কুয়াইশ সড়কে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আনিস ও কায়সার অক্সিজেন-কুয়াইশ সড়কে হেঁটে যাচ্ছিলেন। নাহার কমিউনিটি সেন্টারের কাছে পৌঁছালে মোটরসাইকেলে আসা দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি চালায়। এতে ঘটনাস্থলেই মারা যান আনিস। এ সময় গুলিবিদ্ধ হয়ে কায়সার সুপারিপাড়া এলাকায় গেলে সেখানে আবারও তাকে গুলি করলে তার মৃত্যু হয়। পুলিশের ধারণা, পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ড।

জানা যায়, কায়সার ও আনিসের বাড়ি হাটহাজারী উপজেলার পশ্চিম কুয়াইশ এলাকায়। তারা দুজনই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত ছিলেন এবং স্থানীয় রাজনীতিতে হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ইউনুস গণি চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত।

শিকারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল খালেক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারা দুইজনই আমার এলাকায় মানুষ। আনিস আওয়ামী লীগের সভাপতি এবং মাসুদ যুবলীগের সদস্য।

 

এ বিষয়ে বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় সিনহা জানান, নাহার গার্ডেনের সামনে দুর্বৃত্তের ছোড়া গুলিতে আনিস ঘটনাস্থলেই মারা যান এবং কায়সার হাসপাতালে নেওয়ার পর মারা যান। তবে কি নিয়ে এ হত্যাকাণ্ড হয়েছে তা এখনও বিস্তারিত জানা যায়নি।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত