আজ - শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ১০:০১

চৌগাছায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা!

যশোরের চৌগাছায় আশিকুর রহমান (৪২) নামে এক ব্যক্তি গলায় গামছা বেধে আত্মহত্যা করেছেন বলে দাবি করেছে তার পরিবার।

শনিবার (৩০ এপ্রিল) দিবাগত অর্থাৎ রবিবার রাত ১টা থেকে সকাল ৭টার মধ্যবর্তী কোনো সময়ে নিজে বসত ঘরে এ ঘটনা ঘটে। আশিকুর রহমান উপজেলার ধুলিয়ানী ইউনিয়নের ছোট কাবিলপুর গ্রামের আক্কাচ আলীর ছেলে।

দশপাকিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) নূর উন নবী বলেন মৃতের ভাই লিখিতভাবে জানান, দীর্ঘদিন যাবৎ শারীরিক ও মানসিক রোগে ভুগছিলেন আশিকুর। ডাক্তারী চিকিৎসা করানোর পরও মানসিক ভাবে পুরাপুরি সুস্থ হননি তিনি। মাঝে মাঝেই একা একা কথা বলতো এবং খেয়াল খুশিমতো কাজ-ঘোরাফেরা করতেন। ঠিকমতো খাওয়া-দাওয়াও করতেন না। শনিবার দিবাগত অর্থাৎ রবিবার রাত ১টা থেকে সকাল ৭টার মধ্যবর্তী যেকোনো সময় তার বসত ঘরের বাঁশের আড়ার সাথে গামছাবেধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

আশিকুরের স্ত্রী সকালে ডাকাডাকি করে সাড়াশব্দ না পেয়ে দরজা খুলে দেখেন তার স্বামী ঘরের আড়ায় গামছা দিয়ে ফাঁস দিয়ে ঝুলে আছেন। তখন তার ডাকচিৎকারে বাড়ির লোকজনসহ স্থানীয়দের সহযোগিতায় আশিকুরকে নামিয়ে দেখেন তিনি মারা গেছেন। পরে তারা বিষয়টি পুলিকে অবহিত করেন।

এসআই নূর উন নবী বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে যেয়ে লাশটি হেফাজতে নিয়ে সুরাহতল প্রতিবেদন তৈরি করা হয়েছে। পরে সেটি ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে অপমৃত্যু মামলা প্রক্রিয়াধীন।

‘ময়নাতদন্ত প্রতিবেদন ছাড়া তার মৃত্যুর সঠিক কারণ এই মুহূর্তে বলা যাচ্ছে না।’

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত