আজ - মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:৪৭

চৌগাছায় মানত শোধ করতে যাওয়ার পথে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্ত্রীর মৃত্যু

মানত শোধ করতে যাওয়ার পথে স্বামীর মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে রোজিনা বেগম (৪০) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার সুভলপুর গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী।

শুক্রবার (৬ মে) বেলা ১১ টারয় চৌগাছার টেঙ্গুরপুর মোড়ে রাস্তার গতিরোধকে এই দুর্ঘটনা ঘটে। পরে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

নিহতের স্বামী শরিফুল ইসলাম মোবাইল ফোনে বলেন, তাদের পাঁচ ভাইয়ের মধ্যে ছোট ভাইয়ের স্ত্রীর সন্তানাদি হয় না। এজন্য তারা ঝিনাইদের কালীগঞ্জের বারোবাজারের গাজীকালু চম্পাবতীর মাজারে মানত করেন যে, সন্তান হলে সেখানকার মুসল্লীদের খাওয়াবেন। সেই মানত শোধের জন্য পাঁচভাই ও তাদের স্ত্রী পরিজনসহ শুক্রবার চৌগাছা-মহেশপুর সড়ক দিয়ে বারোবাজার যাচ্ছিলেন।

তিনি জানান, পরিবারের সবাইকে একটি মাইক্রোবাসে তুলে দিয়ে তিনি ও তার আরেকভাই দুটি মোটরসাইকেলে করে রওনা হন। শরিফুলের মোটরসাইকেলে ছিলেন স্ত্রী রোজিনা এবং পাঁচ বছর বয়সী ছেলে। পথিমধ্যে চৌগাছা-মহেশপুর সড়কের টেঙ্গুরপুর মোড়ে পৌঁছলে অসাবধানতায় রাস্তার গতিরোধকের ওপর মোটরসাইকেল থেকে পড়ে যেয়ে মাথায় আঘাত পান রোজিনা। দ্রুত তাকে উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে স্থানান্তর করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়।

শরিফুল ইসলাম জানান, এ রিপোর্ট লেখার সময় রাত সাড়ে আটটায় তিনিসহ স্বজনরা ময়নাতদন্ত ছাড়াই লাশ নিয়ে দাফনের লিখিত আবেদন নিয়ে যশোর কোতয়ালি থানায় অবস্থান করছেন।

আরো সংবাদ