আজ - শুক্রবার, ১০ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সন্ধ্যা ৭:৪৭

চৌগাছায় স্কুল ছাত্র অপহরণের তিনদিন পর উদ্ধার, অপহরণকারী আটক

যশোরের চৌগাছায় পঞ্চম শ্রেণী পড়ুয়া স্কুলছাত্র আলামিন (১০) অপহরনের তিনদিন পরে উদ্ধার করেছে চৌগাছা থানা পুলিশ। অপহরণকারী আতাউল্লাহ আল হাবিব(৩০)কে গ্রেফতার করেছে চৌগাছা থানা পুলিশ

চৌগাছা মারুয়া গ্রামের আলী কদরের ছেলে আলামিন(১০) রবিবার (১৭জুলায়)বিকালে থেকে বাড়িতে পাওয়া যাচ্ছিল না। বিষয়টি থানায় জানানো হলে, তথ্য প্রযুক্তি ব্যবহার করে চৌগাছা থানা পুলিশ আলামিনকে যশোর পালবাড়ি মোড় থেকে উদ্ধার করে।

আজ মঙ্গলবার (১৯ জুলাই) বিকাল ৪ টায় চৌগাছা থানার অফিসার ইনচার্জের নেতৃত্বে এসআই মেহেদী হাসান ও এএসআই শুভেন্দু কুমার পালসহ পুলিশের একটি টিম অপহৃত শিশুটিকে উদ্ধার অভিযান পরিচালনা করেন্।

অপহরণকারী একটি মসজিদে ইমামতি করেন। এছাড়াও ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফরম ইউটিউবে চ্যানেলে বিভিন্ন ওয়াজ মাহফিলের ভিডিও প্রকাশ করতেন।

অপহরণকারী হাবিবুর রহমানের ছেলে আতাউল্লাহ আল হাবিব দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার স্থায়ী বাসিন্দা ।

উদ্ধার হওয়া পঞ্চম শ্রেণীর ছাত্র আলামিনের পিতা আলী কদর বলেন, আমার মেয়েকে বিবাহ করার জন্য মুক্তিপণ হিসেবে স্কুল পড়ুয়া ছেলেকে অপহরণ করে। তিনদিন পরে যশোরের পালবাড়ি মোড় থেকে চৌগাছা থানা পুলিশ আমার ছেলেকে উদ্ধার করেছে। সেজন্য আমি পুলিশের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম সবুজ বলেন, অপহরণকারীকে আটক করে শিশু অপহরন আইনে মামলা দেওয়ার প্রস্তুতি চলছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত