আজ - রবিবার, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - বিকাল ৩:৪৪

ছাত্রীকে যৌন হয়রানী,বসুন্দিয়া জঙ্গলবাধাল স্কুলের প্রধান শিক্ষক আটক।

ছাত্রীকে যৌন হয়রানির মামলায় যশোর সদর উপজেলার বসুন্দিয়া ইউনিয়নের জঙ্গলবাঁধাল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুলফিকার আলীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যার দিকে শহরের লালদিঘির পাড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

কিছুদিন আগে প্রধান শিক্ষক জুলফিকার আলীর ওই স্কুলটিতে চাকরি হয়। যোগদানের পর তার বিরুদ্ধে শতাধিক ছাত্রীকে নিজের অফিস কক্ষে ডেকে নিয়ে যৌন হয়রানির অভিযোগ ওঠে।  ভুক্তভোগী এক ছাত্রীর পিতা ও স্কুল ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য প্রথমে তার বিরুদ্ধে সরকারি বিভিন্ন দপ্তরে অভিযোগ করেন। পর্যাক্রমে তিনি শিক্ষাপ্রতিষ্ঠানটির সভাপতি, থানা, জেলা শিক্ষা কর্মকর্তা, পুলিশ সুপার, জেলা প্রশাসক, মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ও মন্ত্রণালয়েও অভিযোগ করেন।

কিন্তু কোথাও কোনো প্রতিকার না পেয়ে আদালতে একটি পিটিশন দাখিল করেন তিনি। এরপর আদালতের নির্দেশে পুলিশ বুধবার রাতে ওই প্রধান শিক্ষককে শহরের লালদিঘির পাড় থেকে গ্রেপ্তার করে।

এই ব্যাপারে কোতয়ালি থানার পরিদর্শক (অপারেসন্স) পলাশ বিশ^াস বলেছেন, আদালত থেকে গ্রেপ্তারি পরোয়ানা থাকায় জুলফিকার আলীকে গ্রেপ্তার করা হয়েছে

আরো সংবাদ