আজ - সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৪:৪৬

জজ কে হত্যার হুমকির ৩ জন আসামী নামে চার্জশিট প্রদান।

যশোরে ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজকে (অতিরিক্ত জেলা ও দায়রা জজ) হুমকি দিয়ে উড়োচিঠি দেওয়ায় দ্রুত বিচার আইনের মামলার ৩ আসামির বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেছে ডিবি পুলিশ। তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই মো. আব্দুল্লাহ আল-মামুন আসামি আদালতে এই চার্জশিট দাখিল করেন।

চার্জশিটে অভিযুক্তরা হলেন, বাঘারপাড়া উপজেলার বল্লামুখ গ্রামের মৃত কৃষ্ণ হরিকুন্ডুর ছেলে যশোর শহরের পুরাতন কসবার সাবেক পৌর কাউন্সিলর হাবিবুর রহমান চাকলাদার মনির বাড়ির ভাড়াটিয়া আইনজীবী নব কুমার কুন্ডু, পুরাতন কসবা কাজীপাড়ার জালাল উদ্দিনের ছেলে রবিউল ইসলাম রুবেল ও ষষ্ঠীতলা এলাকার মৃত সুরেন্দ্রনাথ সাহার ছেলে মিহির কুমার সাহা।

মামলা সূত্রে জানা গেছে, সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামিদের মক্কেল বানাতে না পেরে তাদের ক্ষতিগ্রস্ত করতে চরমপন্থি পরিচয়ে গত ৩০ জানুয়ারি ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজকে (অতিরিক্ত জেলা ও দায়রা জজ) ডাকঘরের মাধ্যমে উড়োচিঠি পাঠান আইনজীবী নব কুমার কুন্ডু। তাকে বিভিন্নভাবে সহায়তা করেন আসামি রবিউল ইসলাম রুবেল ও মিহির কুমার সাহা। পরবর্তীতে ডিবি পুলিশের এসআই মো. মফিজুলন ইসলাম তথ্য প্রযুুক্তির সাহায্যে বিচারককে হুমকি দিয়ে উড়োচিঠি পাঠানোর সাথে জড়িত উল্লিখিত ৩ জনকে শনাক্তের পর আটক করেন।  এ  ঘটনায় হুমকিদাতা আইনজীবী নব কুমার কুন্ডুসহ ৩ জনকে আসামি করে গত ১ ফেব্রুয়ারি দ্রুত বিরুদ্ধে দ্রুত বিচার আইনে কোতয়ালি থানায় মামলা করা হয়। একইদিন তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের এসআই মো. আব্দুল্লাহ আল-মামুন আসামি আইনজীবী নব কুমার কুন্ডুসহ আটক ৩ জনকে আদালতে সোপর্দ করেন। এ সময় আসামিরা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. ইমরান আহম্মেদ তাদের জবানবন্দি গ্রহণ শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছিলেন।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত