আজ - শুক্রবার, ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - সকাল ৯:৫২

জন্মদিন উদযাপন শেষে অভয়নগরে বাইক এক্সিডেন্টে নি*হ*ত-২ জন

যশোরের অভয়নগরে জন্মদিন উদযাপন শেষে বন্ধুকে নিয়ে মোটরসাইকেলযোগে ঘুরতে বেরিয়ে তাজদিকুর রহমান সাহাদ (১৯) ও রাজ শেখ (১৮) নামে দুই বন্ধুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (২৫ আগস্ট) সন্ধ্যায় খুলনার ফুলতলা উপজেলার বেজেরডাঙ্গা রাড়িপাড়া এলাকায় যশোর-খুলনা মহাসড়কে ইটবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে তাদের মৃত্যু হয়।

নিহত তাজদিকুর রহমান সাহাদ অভয়নগর উপজেলার তালতলা গ্রামের রজিবুল সরদারের ছেলে এবং রাজ শেখ ফুলতলা উপজেলার বেগুনবাড়িয়া গ্রামের মুছা শেখের ছেলে। নিহত দুই বন্ধু অভয়নগরের আকিজ আইডিয়াল স্কুল অ্যাণ্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক ৭ টার সময় রাড়িপাড়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে খুলনাগামী আফিল ব্রিকসের ইটবোঝাই ট্রাকের (যশোর- উ- ১১-০০৪৫) সঙ্গে যশোরগামী নম্বরবিহীন মোটরসাইকেলর মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায় এবং ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী দুই যুবকের মৃত্যু হয়।

নিহত দুই কলেজ ছাত্রের বন্ধু মাহিম শেখ বলেন, ‘সাহাদের জন্মদিন উপলক্ষে বিকেলে আকিজ সিটিতে কয়েক বন্ধুর উপস্থিতিতে কেক কাটা হয়। অনেক আনন্দ করার পর সাহাদ তার নতুন মোটরসাইকেলে রাজকে নিয়ে ফুলতলা বাজার ঘুরতে যায়। সেখান থেকে ফেরার পথে রাড়িপাড়া মাধ্যমিক স্কুলের সামনে ইটবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুইজন মারা যায়।’

এ ব্যাপারে নওয়াপাড়া হাইওয়ে থানার এসআই শাহ আলম জানান, ইটবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী দুই যুবকের মৃত্যু হয়েছে। ট্রাক ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। আইনগত ব্যবস্থা গ্রহণের প্রক্রিয়া চলছে।

আরো সংবাদ