আজ - শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - দুপুর ২:৪২

যশোর ভৈরব নদ থেকে শিশুর লাশ উদ্ধার।

:যশোরের অভয়নগরে ভৈরব নদের পানিতে ডুবে শুভ দত্ত (১৪) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৮ এপ্রিল) দুপুরে ২ টার দিকে চেঙ্গুটিয়ার মহাকাল খেয়াঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম শুভ দত্ত । সে উপজেলার মহাকাল দত্তপাড়ার সুব্রত দত্তের ছেলে। সে মহাকাল পাইলট উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র ছিল।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্র জানায়, শুভ দত্ত তার বন্ধুদের সাথে মহাকাল খেয়াঘাটে গোসল করতে যায়। পানিতে খেলা করার সময় শুভকে ডুবে যেতে দেখে নৌকার মাঝি সঞ্জয়। তার দুই হাত ভেসে থাকতে দেখতেই উদ্ধার করার চেষ্টা করলে উদ্ধারে ব্যর্থ হয় তিনি। তাৎক্ষণিক খবর পেয়ে পরিবার ও স্থানীয়রা পানিতে খুঁজতে থাকে। এসময় প্রতিবেশিরা নওয়াপাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স টিমদের খবর দেওয়া হয়। খবর পেয়ে কিছুক্ষণের ভিতরে নওয়াপাড়া ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থানে হাজির হয় এবং লাশ উদ্ধারের চেষ্টা চালিয়ে যায়। পরে খুলনা ডুবুরী দলকে খবর দিলে খুলনা ডুবরী দলের প্রধান সাইদুল ইসলামের নেতৃত্বে ৬ সদস্যের একটি টিম ঘটনাস্থলে হাজির হয়। ডুবুরি দল ভৈরব নদে নেমে ১ ঘন্টা ১০ মিনিট খোঁজাখুঁজি করে নদীর তল থেকে লাশ উদ্ধার করতে সক্ষম হয়।

নওয়াপাড়া ফায়ার সার্ভিসের সাব অফিসার মেজবাহুল ফকির ও খুলনা ডুবুরী দলের প্রধান সাইদুল ইসলাম লাশটিকে নওয়াপাড়া পৌরসভার ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তানভীর হোসেন তানুর উপস্থিতিতে পরিবারের হাতে হস্তান্তর করেন।

নওয়াপাড়া ফায়ার সার্ভিসের ও সিভিল ডিফেন্স (সাব অফিসার) মেজবাহূল ফকির ও খুলনা ডুবুরী দলের প্রধান সাইদুল ইসলাম বলেন, আমরা খবর পেয়ে দ্রæত ঘটনাস্থলে পৌছায়। নিহত স্কুল ছাত্রের লাশ বিকাল ৪টা ৩০ মিনিটের সময় উদ্ধার করা হয়েছে। স্থানীয় কাউন্সিলরের উপস্থিতিতে পরিবারের হাতে কাছে লাশ হস্তান্তর করা হয়।

আরো সংবাদ