আজ - মঙ্গলবার, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৩:১১

ঝিকরগাছায় পরকীয়ার জেরেই খুন হয়েছিল গৃহবধূ সখী

যশোরের ঝিকরগাছায় পরকীয়ার জেরে গৃহবধূ সখিনা খাতুন ওরফে সখী (৩৮) খুন হয়েছেন। তিনি উপজেলার সোনাকুড় গ্রামের নিয়াম উদ্দিনের স্ত্রী। তিনি তিন সন্তানের মা।এই ঘটনায় পুলিশ মিজানুর রহমান (৪২) নামে একজনকে আটক করেছে। তিনি একই গ্রামের ওহাব আলী সর্দারের ছেলে।এর আগে সোমবার (১৬ মে) সকালে সোনাকুড় গ্রামের তালসারি মাঠ থেকে সখিনা খাতুনের লাশ উদ্ধার করে পুলিশ। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়।

বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান জানান, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে সখিনা খাতুনের লাশ উদ্ধার করা হয়। লাশের শরীরে আঘাতের চিহ্ন ছিল, পাশে বিষের বোতল ছিল।পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, বিগত পাঁচ বছর ধরে নিহত সখিনা খাতুনের সাথে আসামী মিজানুরের পরকীয়া প্রেম ছিল। বিভিন্ন সময়ে তাদের মধ্যে মনোমালিন্য ঘটতো। রবিবার (১৫ মে) বিকালে সখিনা মণিরামপুর উপজেলার পাঁচপোতা গ্রামে বাপের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হয়। তবে পরদিন সকালে সোনাকুড় তালসারি মাঠে একটি মাল্টা বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।ঝিকরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন ভক্ত জানান, লাশ পাওয়ার ঘটনাস্থলে পুলিশ দ্রুত উপস্থিত হয়ে মাত্র আধা ঘন্টার মধ্যে স্থানীয় তদন্ত ও তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে প্রধান আসামী মিজানুরকে গ্রেফতার করা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী জানিয়েছে, কথা কাটাকাটির জেরে সখিনাকে মাল্টা গাছের সাথে ধাক্কা দিলে তার কপাল ফেটে যায়। এরপর গলা টিপে ও মুখে বিষ ঢেলে মৃত্যু নিশ্চিত করে সে।মঙ্গলবার (১৭ মে) আসামী মিজানুর বিজ্ঞ আদালতে ঘটনার নিখুঁত বিবরণ দিয়ে জবানবন্দি দিয়েছে।

আরো সংবাদ