আজ - শনিবার, ১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা জিলকদ, ১৪৪৫ হিজরি, (গ্রীষ্মকাল), সময় - রাত ৯:২৮

নওয়াপাড়ায় মোটর সাইকেলে ধাক্কা দেয়া প্রাইভেটকারে মিললো ৪শ’ ৬৩ বোতল ফেন্সিডিল

যশোরের অভয়নগর উপজেলার নওয়াপাড়ায় মোটর সাইকেলে ধাক্কা দেয়া প্রাইভেটকার থেকে ৪শ’৬৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে অভয়নগর থানা পুলিশ। সোমবার রাতে নওয়াপাড়া পৌরসভার বাইপাস সড়কের নূরবাগ স্বাধীনতা চত্তরের মটরসাইকেল স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় প্রাইভেটের চালক মোস্তাফিজ পালিয়ে গেলেও থানা পুলিশের তৎপরতায় প্রাইভেটের আরোহী সাতক্ষীরার কলারোয়া উপজেলার পূর্বকোটা গ্রামের আলী হোসেনের ছেলে বায়েজিদ হোসেনকে (২৫) আটক করেছে থানা পুলিশ। তবে এতে হতাহতের ঘটনা ঘটেনি।
জানা গেছে, পৌরসভার বাইপাস সড়কে বেপরোয়া গতিতে খুলনাগামী একটি প্রাইভেটকার যার নং ঢাকা মেট্রো-গ-১২-২৯০৬ মটর সাইকেল স্ট্যান্ডে দাড়িয়ে থাকা মোটর সাইকেলে ধাক্কা দেয়। এ সময় স্থানীয়রা ছুটে আসলে প্রাইভেটের চালক দৌড়ে পালিয়ে যায়।

পরে স্থানীয়রা থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাইভেটকার তল্লাশী করে ২টি বস্তার মধ্যে ৪শ ৬৩ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।
এ ব্যাপারে অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম জানান, ৪শ ৬৩ বোতল ফেন্সিডিলসহ একটি প্রাইভেট জব্দ করা হয়েছে এবং বায়েজিদ হোসেন (২৫) নামের এক মাদক কারবারীকে আটক করা হয়েছে।

আটক বায়েজিদ হোসেনকে প্রাথমিক জিজ্ঞসাবাদের মাধ্যমে এর সাথে জড়িতদের দ্রুত আইনের আওতায় আনা হবে যোগ করেন ওসি। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

আরো সংবাদ
যশোর জেলা
ফেসবুক পেজ
সর্বাধিক পঠিত